বাড়ির পরিচারিকাকে চুম্বন, রাজকে বেধড়ক মারধর করলেন শিল্পা

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: বাড়ির পরিচারিকার সঙ্গে অবৈধ সম্পর্ক আর তার জেরেই বেজায় চটলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে প্রায় হাতাহাতি হয়ে যাওয়ার জোগাড়, কয়েকটা চড় থাপ্পড় বসিয়েই দিলেন স্বামীর গালে। ব্যাপারখানা কি? কেন আচমকাই রেগে গেলেন শিল্পা! চলুন পুরো বিষয়টাই খোলসা করে জানা যাক।

Advertisement

বাড়ির পরিচারিকার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছেন শিল্পার স্বামী রাজ, এমনটাই ভাবছেন? তাহলে পরিস্থিতি গুরুগম্ভীর হওয়ার আগেই জানিয়ে রাখি, দুজনে মিলে একটি টিকটক ভিডিও শ্যুট করছিলেন মজাচ্ছলে। ফানি ভিডিও হিসেবে গার্হস্থ্য হিংসা এবং অবৈধ প্রেমের সম্পর্কিত একটি বিষয়ে অভিনয় করে দেখালেন দুজনেই।

Advertisement

লকডাউনে সকলের মুখে হাসি ফোটাতেই তাদের এই ছোট্ট প্রয়াস। আর বর্তমানে টিকটক অ্যাপ একটি সামাজিক নেটত্তয়ার্ক হয়ে উঠছে যেখানে বহু ইউজার দিনকে দিন একত্রিত হচ্ছেন, ভিডিও দেখে কিংবা শ্যুট করে দারুন মজা পাচ্ছেন সকলেই, বাদ পড়েননি তারকারাও। তারাও বর্তমানে সকলের সঙ্গে তাল মিলিয়ে টিকটক ভিডিয়োয় মেতে রয়েছেন।

Advertisement

স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে এরকম মজাদার ও খুনসুটির ভিডিও অভিনেত্রী প্রায়শই পোস্ট করে থাকেন। এই ভিডিওটি আপলোড করার পরেই উপছে পড়ে ফলোয়ার্সদের উচ্ছাস এবং ভিডিও সোজা চলে যায় ভাইরালের তালিকায়।

অভিনেত্রী শিল্পা শেট্টির এই মজাদার আঙ্গিকটি বাদ দিলে তিনি বর্তমানে বহুল পরিচিত একজন ফিটনেস ফ্রিক হিসেবে। যোগ থেরাপি, জিম কিংবা এক্সারসাইজ সবটারই টুকরো ভিডিও অভিনেত্রী প্রায়শই পোস্ট করে থাকেন। এই লকডাউনের সময়ে সোশ্যাল মিডিয়ার হাত ধরে বেশ কয়েকদিন ফিটনেসের পাঠও শিখিয়েছেন তার সকল অনুরাগীদের উদ্দেশ্যে। বাড়িতে থেকেই সহজ উপায়ে কীভাবে শরীরচর্চা করে সুস্থ ও ফিট থাকা যায়, তারই বেশকিছু উপায় বাতলে দিয়েছেন অভিনেত্রী।