বলিউড

Shehnaaz Gill: সমুদ্রের জলে লাল ব্যাকলেস পোশাকে শেহনাজ, নায়িকার কিলার স্টাইল ভাইরাল

Advertisement

Advertisement

গুরু রনধাওয়া ও শেহনাজ গিলের রসায়ন এই মুহূর্তে বহুল চর্চিত বিষয় মিডিয়ার পাতায়। বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় একসাথে দেখা মিলছে তাদের। সম্প্রতি নিজেদের নতুন মিউজিক ভিডিওর সূত্র ধরে একাংশের মাঝে চর্চায় রয়েছেন তারা। আর সেই গানের ভিডিওতেই সমুদ্রের ধারে লাল পোশাকে বোল্ড লুকে দেখা মিলেছে শেহনাজের। নিজের সেই লুককে কেন্দ্র করেই এই মুহূর্তে নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় অভিনেত্রী।

Advertisement
Advertisement

খুব সম্প্রতি টি-সিরিজের ব্যানারে গুরু রনধাওয়া ও শেহনাজ গিলের নতুন মিউজিক ভিডিও ‘মুন রাইস’ মুক্তি পেয়েছে। ইতিমধ্যেই এই ভিডিও পৌঁছে গিয়েছে আড়াই কোটির বেশি মানুষের কাছে। গানটির পাশাপাশি মিউজিক ভিডিওতে তাদের রসায়ন পছন্দও করেছেন অধিকাংশ মানুষ। এই ভিডিওতে হাই থাই স্লিটেড, ডিপ নেক লাইন কাটিং ও ব্যাকলেস পোশাকে দেখা মিলেছে শেহনাজ গিলের। একেবারে নুড মেকাপে ছিলেন তিনি। আর সেই ঝলকই আপাতত মুগ্ধ করেছে নেটনাগরিকদের একাংশের পাশাপাশি অভিনেত্রীর ভক্তমহলকে।

Advertisement

অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া এই ভিডিওর সাথে বাজছিল তাদের সদ্য মুক্তিপ্রাপ্ত ‘মুন রাইস’। আর এই রিল ভিডিওতে সমুদ্রের দিকে মুখ করে দাঁড়িয়ে দু’হাত ছড়িয়ে চোখ বন্ধ করে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য, এটি যে মিউজিক ভিডিওরই একটি অংশ, তা অবশ্য বুঝতে বাকি নেই কারোরই। আর সম্প্রতি সেই ঝলক শেয়ার করেই আবারো সমুদ্রের ধারে এমন করে সময় কাটানোর ইচ্ছা প্রকাশ করেছেন শেহনাজ। তার এই ভিডিওটি নিঃসন্দেহে পছন্দ হয়েছে তার ভক্তদের। পাশাপাশি পছন্দ করেছেন নেটনাগরিকদের একাংশও। বিশেষ করে অভিনেত্রীর এই সাম্প্রতিক বোল্ড লুক যে রীতিমতো সকলের দৃষ্টি আকর্ষণ করেছে, সেকথা মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।