Sidharth Shukla:প্রিয় মানুষকে বাঁচিয়ে রাখতে নিজের হাতে সিদ্ধার্থের ছবি ট্যাটু করালেন শেহনাজের দাদা

Advertisement

Advertisement

এখনো কেউ বিশ্বাস করতে পারছেননা সকলের প্রিয় সিদ্ধার্থ শুক্ল আমাদের মধ্যে নেই। এখনো দগদগে ক্ষত সকলের মনে। গত ২রা সেপ্টেম্বর মুম্বাই শহরে ব্ল্যাক ডে ছিল। মাত্র ৪০ বছর বয়সে চুপিচুপি চলে গেলেন বিগ বস ১৩-র বিজয়ী, তথা ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সুপারস্টার সিদ্ধার্থ শুক্লা। একদিকে প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণাতো যেমন রয়েছে, তেমনই শেহনাজ গিলকে নিয়েও চিন্তায় রয়েছেন ‘সিধনাজ’ অনুগামীরা। সিদ্ধার্থের মৃত্যুর পর পুরোপুরি মানসিকভাবে ও শারীরিকভাবে ভেঙে পড়েছেন শেহনাজ। মনের মানুষকে হারানোর যন্ত্রণায় ছটপট করছেন তিনি।

Advertisement

ছেলেকে হারিয়ে ভেঙে পড়েছেন রীতা শুক্লও। সিদ্ধার্থের চলে যাওয়ায় যাঁরা সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন, সিদ্ধার্থের মা রীতা শুক্লা ও শেহনাজ গিল। অভিনেতার শেষ কৃত্যের সময় শোকে কাতর হয়ে পড়্বেছিলেম দুজনেই। সেই সময়ে দুজনের ছবি লেন্সবন্দি হয়ে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়েছিল নেটদুনিয়াতে। তবে রীতা দেবী আগের থেকে অনেকটা নিজেকে সামলেছেন।

Advertisement

Advertisement

সম্প্রতি সংবাদমাধ্যমকে সিদ্ধার্থের মা জানিয়েছেন, শেহনাজের খেয়াল তিনি রাখছেন এখন। শেহনাজকে তাড়াতাড়ি কাজে ফিরতে হবে। তাহলেই এই শোক কাটিয়ে উঠতে পারবে সে। রীতা দেবী আরো জানিয়েছেন, তিনি চান না তাঁর ছেলের জন্য শোকে পাথর হয়ে নিজের জীবন নষ্ট করুক শেহনাজ। তাই তিনি নিজেই এখন শেহনাজের দায়িত্ব নিয়েছেন। তিনি এই মুহূর্তে শেহনাজের যত্ন আর্তি করছেন।

তবে এবার প্রিয় বন্ধুকে আজীবন মনে রাখতে হাতে ট্যাটু করলেন শেহনাজের দাদা শেহবাজ গিল। সিদ্ধার্থের মুখের আদলে ট্যাটু করলােন শেহবাজ। শবিগ বস জয়ী সিদ্ধার্থের সঙ্গে শেহনাজ গিলের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে বিগ বসের ঘরেই। আর সেখানেই শেহবাজের সঙ্গে প্রথম পরিচয় সিদ্ধার্থের। এরপর শেহবাজ আর সিদ্ধার্থ প্রিয় বন্ধু হয়ে ওঠে। এমনকি সিধনাজের খুনসুটি থেকে মান-অভিমান, ভালবাসা সবকিছুরই সাক্ষী ছিলেন শেহবাজ। তাই সিদ্ধার্থের মুখের ট্যাটুর নিচে নিজের বোন শেহনাজের স্বাক্ষরটিও ট্যাটু করিয়েছেন শেহবাজ। নিজের ট্যাটুর ছবি শেয়ার করে ক্যাপশনে শেহবাজ লেখেন, ‘তোমার স্মৃতি তোমার মতোই স্বচ্ছ। আমার সঙ্গেই আজীবন তুমি জীবিত থাকবে। আমাদের স্মৃতিতেই সারাজীবন তুমি বেঁচে থাকবে’। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট। অনুগামীরা শেহবাজের ট্যাটু দেখে আবেগপ্রবণ হয়ে উঠলেন।