একটা পয়সাও দেব না, সোনাক্ষী সিনহাকে নিজের সম্পত্তির অধিকার থেকে বের করে দিলেন শত্রুঘ্ন সিনহা

কেন এই সিদ্ধান্ত নিলেন শত্রুঘ্ন সিনহা?

Advertisement

Advertisement

বলিউড দুনিয়ার সবথেকে জনপ্রিয় কয়েকজন তারকার মধ্যে একজন হলেন শত্রুঘ্ন সিনহা। তার প্রত্যেকটি ছবি একটা সময়ে সুপারহিট হত। তার ছবিগুলির মাধ্যমে তিনি সিনেমা জগতে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে নিয়েছিলেন। অনেকেই তাঁর অভিনয়ের এখনো দিওয়ানা। উনার অভিনয় ক্যারিয়ার ছিল অত্যন্ত দুর্দান্ত এবং এখনো পর্যন্ত তিনি বহু সিনেমায় অভিনয় করেছেন যেগুলি সুপারহিট। পুরো সিনেমা ইন্ডাস্ট্রি তাকে চেনে তার অসাধারণ ডায়লগ ডেলিভারি এবং তার অসাধারণ চরিত্রের জন্য। শত্রুঘ্ন সিনহার পরিবারে রয়েছেন তার একটি মেয়ে এবং দুই ছেলে। শত্রুঘ্ন সিনহার মেয়েকে সবাই চেনেন। তিনি বলিউডের একজন জনপ্রিয় তারকা এবং তিনি ইতিমধ্যেই বহু সিনেমায় অভিনয় করে ফেলেছেন যেগুলো হয়েছে জনপ্রিয়।

Advertisement

তার নাম সোনাক্ষী সিনহা এবং তিনি ইতিমধ্যেই বলিউডের সকলের নয়নের মনি হয়ে উঠেছেন। তবে দিন কয়েক আগে শত্রুঘ্ন সিনহা এবং সোনাক্ষী সিনহা একসাথে সোশ্যাল মিডিয়ার চর্চায় রয়েছেন। এর কারণ হলো শত্রুঘ্ন সিনহার একটি বক্তব্য, যার কেন্দ্রবিন্দুতে রয়েছে তার সম্পত্তি। তিনি ঘোষণা করে দিয়েছেন তিনি তার মেয়ে সোনাক্ষীকে তার কোনো সম্পত্তি দেবেন না। বর্তমানে সব জায়গায় এই নিয়েই কথা হচ্ছে এবং সকলেই জানতে চাইছে কেন শত্রুঘ্ন সিনহা সোনাক্ষী কে সম্পত্তি না দেওয়ার ঘোষণা করলেন?

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, দিন কয়েক আগে শত্রুঘ্ন সিনহা কপিল শর্মা শো তে উপস্থিত হয়েছিলেন। সেখানে তিনি এই বয়ান রাখেন নিজের সম্পত্তি নিয়ে। তিনি সেখানে সরাসরি ঘোষণা করে দেন, সোনাক্ষীকে তিনি ওই সম্পত্তির কিছুই দেবেন না। যে দুজনকে সোনাক্ষী সিনহার পরিবর্তে শত্রুঘ্ন সিনহার সমস্ত সম্প্রতি দেওয়া হবে, তারা হলেন তার দুই ছেলে। এই মুহূর্তে এই বিষয়টি নিয়ে সমস্ত জায়গায় শত্রুঘ্ন সিনহার ব্যাপারে কথা চলছে। কিন্তু, কি এমন কারণ হয়ে গেল যে শত্রুঘ্ন সিনহা নিজের সম্পত্তির অধিকার থেকে সোনাক্ষীকে বার করে দিলেন?

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, সোনাক্ষী সিনহা এই মুহূর্তে নিজের পিতার জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে। শত্রুঘ্ন সিনহা মনে করেন, তার মেয়ে সোনাক্ষী সিনহার নিজের মতো করে নিজের জীবন দাঁড় করিয়ে নিয়েছে এবং সে নিজের পায়ে প্রতিষ্ঠিত। সে নিজে নিজের বাড়ি কিনতে পারে এবং নিজেই নিজের পালন পোষণের দায়িত্ব নিতে পারে। এই কারণেই শত্রুঘ্ন সিনহা তার পরিবর্তে তার দুই ছেলেকে তার সম্পত্তির দেওয়ার কথা ঘোষণা করেছেন। তবে হ্যাঁ এখনো পর্যন্ত এই মর্মে কোন আনুষ্ঠানিক ঘোষণা কিংবা কোন কাগজপত্র সইসাবদ হয়নি।

Recent Posts