বিরাট-অনুষ্কার দিকে কোন ভারতীয় ক্রিকেট অধিনায়কের স্ত্রী এমন মন্তব্য করলেন?

Advertisement

Advertisement

ভারত জাতীয় দলের বর্তমান অধিনায়ক বিরাট,একথা অজানা নয়।তেমনই অজানা নয় বিরাট-অনুষ্কার লাভ লাইন। এই ডানহাতি শীর্ষ অর্ডার ব্যাটসম্যান এবারও হাঁকিয়ে ছক্কা মারলেন আর সেঞ্চুরিও করলেন। না এবারের সেঞ্চুরি আর মাঠে হয়নি, নিজের ব্যক্তিগত জীবনে সেই সেঞ্চুরি করে ছাড়লেন বিরাট কোহলি।বিয়ের তিন বছরের মাথায় বিরাট-অনুষ্কার দুই থেকে তিন হওয়ার খবরে সোশ্যাল মিডিয়া তোলপাড়। বিরাট-অনুষ্কা দু’জনেই নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে তাঁদের এই সুখবর শেয়ার করেছেন ইতিমধ্যে। তাঁরা জানিয়েছেন জানুয়ারিতেই আসতে চলেছে পরিবারের তৃতীয় সদস্য। কিন্তু, এই গল্পেও ট্যুইস্ট আছে।

Advertisement

এরইমাঝে, ভাইরাল হয় শর্মিলা ঠাকুর পতৌদির একটি ভিডিও৷ যেখানে শর্মিলা ঠাকুর বিরাট-অনুষ্কার হবু সন্তানকে নিয়ে কথা বলছেন৷ তবে মজার ব্যপার হল যে ভিডিওটি আসলে প্রায় এক বছরের পুরনো ৷ বিরুষ্কার প্রেগনেন্সির খবরের ঘোষণার পরই ফের ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। যেখানে, করিনা শাশুড়ি শর্মিলাকে তৈমুরের সোশ্যাল মিডিয়া অ্যাটেনশন পাওয়া নিয়ে একটি প্রশ্ন করেছিলেন৷ তার জবাবে শর্মিলা ঠাকুর পতৌদি বলেন, “সোশ্যাল মিডিয়া সত্যিই খুব চিন্তার বিষয় ৷ বাচ্চাদের সব কিছু শেখাতে হয় না, অনেক কিছুই তাঁরা নিজেই শিখে যায়৷ বাচ্চা নিজে যখন বড় হবে সে নিজেই সোশ্যাল মিডিয়ায় আসবে, তখন সে দেখতে পাবে তাঁকে নিয়ে অহেতুক কত আলোচনা চলেছে সেখানে ৷ সেটাকে নিয়ন্ত্রণ করা আমাদের হাতে নেই ৷ কিন্তু সমস্যা এখানেই যে সোশ্যাল মিডিয়া আজ কাউকে উপরে ওঠায় তো কাল টেনে মাটির নীচে নামায় ৷ আজ সবাই তৈমুরকে নিয়ে মাতামাতি করছে কাল বিরাট-অনুষ্কার সন্তান হলে সবার নজর সেইদিকে ঘুরে যাবে৷”

Advertisement

Advertisement

অবশ্য, এই লকডাউনে অনেকেই খুশির সংবাদ শুনিয়েছেন। তালিকায় রয়েছেন শর্মিলা ঠাকুরের বর্তমান বউমাও। আজ্ঞে হ্যাঁ,অভিনেত্রী কারিনা কাপুর খান গর্ভবতী হওয়ার গুঞ্জন রয়েছে।করিনা নিজেই জানিয়েছেন, “আমাদের পরিবার বাড়ছে। আপনাদের শুভেচ্ছা আর ভালবাসায় পরিবারে নতুন অতিথি আসছে।” এইব্যপারে, করিনার কাকা রণধীর কপূর বলেন,‘‘যে কোনও পরিবারে দুই সন্তান থাকা কাম্য। পরিবারে ভারসাম্য আসে। দু’টি বাচ্চা থাকলে দু’জন দু’জনকে সময় দিতে পারে’’।

এখন শুধু সময়ের অপেক্ষা। জানুয়ারিতে আসতে চলেছে বিরাট-অনুষ্কার ঘরে নতুন অতিথি। আর কার কার ঘরে নতুন অতিথির আগমন হয় দেখার পালা। তবে, শর্মিলা ঠাকুরের ভাইরাল ভিডিওটি দেখবেন কি?

Recent Posts