বিনোদন

Shama Sikander তার হট লুক দেখাতে তার কোট খুলে ফেললেন, নায়িকার এমন ছবি সামনে এসেছে

Advertisement

Advertisement

ছোটপর্দার অন্যতম পরিচিত অভিনেত্রী শামা সিকান্দার। ১৯৯৮ সাল থেকে অভিনয় জগৎ’এর সাথে পরিচয় তার। বড়পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও দর্শকমহলে পরিচিতি পেয়েছেন ছোটপর্দার হাত ধরেই। ১৯৯৮ সালে ‘প্রেম আগুন’এ একটি ছোট চরিত্রে অভিনয় করেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। এরপর অন্যতম জনপ্রিয় ছবি ‘মন’এও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে ২০০৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’তে অভিনয় করেছিলেন তিনি। আর এই ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকমহলে সাধারণদের মাঝে এক বিপুল পরিচিতি অর্জন করেছিলেন অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয় শামা সিকান্দার। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন তিনি। প্রায়ই নিজের একাধিক বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন শামা, যা খুব স্বাভাবিকভাবেই উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়ার পাতায়। এমনকি মুগ্ধ করে তার অগণিত ভক্তদেরও। সম্প্রতি অভিনেত্রীর আরো এক উষ্ণ বোল্ড লুক নেটদুনিয়ার পাতায় প্রকাশ্যে এসেছে, যা নেটজনতার একাংশের মাঝে ও ভক্তমহলে চর্চায় নিয়ে এসেছে শামা সিকান্দাকে।

Advertisement

অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিটি এই মুহূর্তে নজর কেড়েছে নেটনাগরিকদের একাংশের। পাশাপাশি উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতাতেও। সম্প্রতি অভিনেত্রী একটি উষ্ণ ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেখানে সবুজ গাছপালার সামনে দাঁড়িয়ে কোমরে হাত দিয়ে তুলেছেন ছবি। ফ্লন্ট করেছেন নিজের সাদা ডিজাইনার ব্লালেটও। সাথে সবুজ রঙের ওভার সাইজ ব্লেজার ঝুলিয়ে রেখেছিলেন কাঁধে। পরেছিলেন সবুজ ঢিলা-ঢালা ফর্মাল প্যান্টও। চুল খোলা রাখলেও, তা সেট করে নিয়েছিলেন জেল দিয়ে। এদিন হালকা মানানসই অলংকারে নুড গ্লসি মেকাপে নিয়েছিলেন তিনি। তার চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট, যা রাতের ঘুম উড়িয়েছে তার ভক্তদেরও। এই মুহূর্তে অভিনেত্রী নিজের এই শেয়ার করে নেওয়া সাম্প্রতিক লুকের সূত্র ধরেই পুনরায় মিডিয়ার নজর কেড়েছেন নিজের দিকে।

Advertisement

Recent Posts