খেলা

Shakib Al Hasan: নতুন বিতর্কে সাকিব আল হাসান, মেজাজ হারিয়ে ভক্তকে পেটালেন বাংলাদেশের অধিনায়ক

২০২০ সালে এক ভক্ত তার সেলফি তুলতে চাওয়ায় সেই ভক্তকে ফোন ছুড়ে মেরেছিলেন সাকিব।

Advertisement

Advertisement

বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান আর নিত্য নতুন বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত। যেখানে বিতর্ক নিয়ে আলোচনা হবে সেখানে বাংলাদেশী অধিনায়ক সাকিব আল হাসানের নাম উঠবে না তা কি করে হয়? মাঠের মধ্যে আম্পায়ারের অশ্লীল আচরণের পাশাপাশি গ্যালারিতে বসে দর্শক পেটানো, সাকিব আল হাসানের নিত্যনৈতিক কাজ। তবে এবার আর আম্পায়ার কিংবা দর্শক নয়, বরং রাগের মাথায় নিজের ভক্তকেই পেটালেন বাংলাদেশের টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

Advertisement

৯ই মার্চ বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ জেতার পরে চট্টগ্রামে একটি ইভেন্টে যোগদান করেছিলেন সাকিব আল হাসান। সেই অনুষ্ঠানে নিজের ভক্তের উপর চড়াও হয়ে ওঠেন সাকিব আল হাসান। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া কয়েকটি ছবিতে দেখা গেছে, ভিড়ের মধ্যে সাকিব আল হাসানের মাথা থেকে টুপি খুলে নেওয়ার চেষ্টা করছেন তার এক ভক্ত। তবে ভক্তের সেই কর্মকাণ্ডে রেগে গিয়ে নিজের মাথার টুপি খুলে তাকে মারতে থাকেন বাংলাদেশের তারকা এই ক্রিকেটার।

Advertisement

Advertisement

ইতিপূর্বে, ২০২০ সালে এক ভক্ত তার সেলফি তুলতে চাওয়ায় সেই ভক্তকে ফোন ছুড়ে মেরেছিলেন সাকিব। ইতিপূর্বে তার স্ত্রীকে গ্যালারিতে বাজে কথা বলার কারনে ক্ষিপ্ত হয়ে সাকিব আল হাসান এক ব্যক্তিকে মারধর করে সংবাদ শিরোনামে এসেছিলেন। সম্প্রতি চট্টগ্রামে যে ঘটনাটি ঘটেছে তার পেছনে আয়োজক কমিটির গাফিলতি রয়েছে বলে দাবি করা হচ্ছে বিভিন্ন মাধ্যমে। সাকিব আল হাসানের মত একজন বিরাট ব্যক্তিত্ব যখন জনসম্মুখে আসেন তখন তার নিরাপত্তা ব্যবস্থা মজবুত করা উচিত বলে মনে করছেন নেট প্রেমীদের একাংশ। ভক্তরা তার ওপর চড়াও হওয়ার ফলেই এমন ঘটনা ঘটেছে বলে মনে করছেন তার সমর্থকরা।

Recent Posts