অনিল কাপুরের বৌয়ের সাথে তুমুল নাচ শাহরুখ-সলমানের, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

দুবছর আগে বলিউডের বড়ো বড়ো সেলিব্রিটিরা অভিনেত্রী সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ের অনুষ্ঠানে সামিল হয়েছিলেন। তাদের বিয়েকে ‘চাঁদের হাট’ বলেও আখ্যা দেওয়া যায়, কারণ বলিউডের বেশিরভাগ সেলিব্রিটিই তাদের বিয়েতে উপস্থিত ছিলেন। তারকাদের মধ্যে কেউ নেচেছেন আবার কেউ গান গেয়েছেন। সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানের ভিডিও যখন সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়, তা থেকে স্পষ্ট বোঝা যায় যে সবাই খুব ভালো সময় কাটিয়েছেন।

Advertisement

ভিডিওগুলি তখন ইন্টারনেটে ভাইরাল হয়। সেগুলি সম্পর্কে আলোচনা করার জন্য আজকের দিনের থেকে ভালো সময় আর হতে পারে না। কারণ আজ সোনম এবং আনন্দের দ্বিতীয় বিবাহবার্ষিকী। তখনকার একটি ভিডিও সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে সালমান এবং শাহরুখের যুগলবন্দী। তবে শুধুই নাচ নয়, সেই সময় গাইতেও দেখা যায় তাদের। অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুরের জন্য  হাঁটু গেড়ে বসে “ইয়ে বন্ধন তো প্যায়ার কা বন্ধন হ্যায়” গেয়েছিলেন তারা।

Advertisement

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায়। অনিল কাপুরের স্ত্রী বুঝতেই পারছিলেন না তার আসেপাশে কি ঘটছে। এই ভিডিওটিতে যেন শাহরুখ-সালমানের ভাতৃত্ব প্রকাশ পেয়েছে। প্রসঙ্গত, দু’বছর আগে ঠিক আজকের দিনেই সোনম এবং আনন্দ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই বিশেষ দিনে তারা একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

Advertisement