ছোটবেলা থেকেই এই সুন্দরীকে খুব পছন্দ করে শাহরুখ খানের ছেলে, এই মেয়ে হতে চলেছে খান বাড়ির পুত্রবধূ

আরিয়ান খানের শৈশবের ভালোবাসা নিয়ে এখন তুমুল চর্চা চলছে ইন্টারনেট দুনিয়াতে

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। রোমান্স কিং, শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেয়। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও এই তারকার জনপ্রিয়তা কম নেই।

Advertisement

এক কথায় বলা যেতে পারে বলিউড ইন্ডাস্ট্রিতে একতরফা প্রভাব রয়েছে শাহরুখ খানের। মাঝে মাঝে তিনি নিজের অভিনয় দক্ষতার কারণে চর্চার কেন্দ্রবিন্দুতে এসে থাকেন। তবে অতি সম্প্রতি শাহরুখ খান নিজের ছেলে আরিয়ান খানের জন্য সোশ্যাল মিডিয়াতে অধিক চর্চিত হচ্ছেন। তবে এটি মাদক মামলা নয়। জানিয়ে রাখা ভালো, কিং খানের ছেলে আরিয়ান খান কিছু মাস আগে প্রমোদতরীতে মাদকসহ ধরা পড়ে জেলের ঘানি টেনেছিলেন। তবে এখন আরিয়ান খান ছাড়া পেয়ে গেছেন। তবে নতুন এক কারণে ইন্টারনেটে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন আরিয়ান খান। বিস্তারিত জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

জানা যাচ্ছে, সম্প্রতি শাহরুখপুত্র আরিয়ান খান নতুন সম্পর্কে জড়িয়েছেন। হ্যাঁ এমন কিছু নেই তোলপাড় গোটা ইন্টারনেট দুনিয়া। জানা গেছে যে নিজের ছোটবেলা থেকেই এই মেয়েকে পছন্দ আরিয়ান খানের। এই মেয়েটি শাহরুখ খানের বিশেষ বন্ধুর মেয়ে। ছোট থেকে আরিয়ান খান এবং এই মেয়েটি একসাথে সময় কাটিয়েছেন এবং এখন আবার বর্তমানে তাদেরকে একসাথে সময় কাটাতে দেখা যাচ্ছে। তাই অনেকেই মনে করছেন যে শৈশবের বন্ধুকে নিজের জীবনসাথী বানাতে পারেন আরিয়ান খান। তবে কে এই ছোটবেলার বন্ধু?

Advertisement

আপনাদের জানিয়ে রাখি আরিয়ান খানের সাথেই ছোটবেলা থেকে ভালো সম্পর্ক ছিল শাহরুখ খানের বন্ধু সঞ্জয় কাপুরের মেয়ের সাথে। সঞ্জয় কাপুরের মেয়ে সানিয়া কাপুর ছোটবেলা থেকে আরিয়ান খানের সাথে অনেক সময় কাটিয়েছেন। আবার এখনো দেখা যাচ্ছে যে আরিয়ান খান এই সানিয়া কাপুরের সাথে ঘনিষ্ঠ হচ্ছেন। আর এই নিয়েই তুমুল চর্চা শুরু হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

Recent Posts