বিনোদন

গভীর রাতে গাড়িতে নোংরা কাজ করছিলেন শাহিদ কাপুর ও মীরা, হঠাৎ গাড়ি নাচতে শুরু করল

৭ বছর আগে বিয়ে করেছিলেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির কথা বললেই প্রত্যেকের মনেই আসে বিভিন্ন স্বাদের সিনেমার কথা। আর এই বলিউড ইন্ডাস্ট্রিকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যাওয়ার কারিগর বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা। ভারত তথা বিদেশেও এই বলিউডের নামডাক খুব একটা কম নেই। বিশেষ করে প্রত্যেক ভারতবাসী তাদের স্টাইল স্টেটমেন্ট চমকপ্রদ করার জন্য তারকাদের লাইফস্টাইল ফলো করে থাকেন। এই বলিউড তারকারা বেশিরভাগ সময় লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়াতে থেকে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের এন্টারটেইনমেন্টের রসদ যুগিয়ে যাচ্ছেন।

Advertisement

এই বলিউড তারকাদের কথা বললে একদম প্রথম সারিতেই যেই অভিনেতা আসেন, তিনি হলেন শাহিদ কাপুর। তাঁর চমৎকার অভিনয়ের ফ্যান প্রচুর মানুষ। বলিউডে প্রচুর সিনেমা করে লাখ লাখ মানুষের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। তাঁর অ্যাক্টিং ক্যারিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে চর্চায় আসে তাঁর ব্যক্তিগত জীবন। আজকে তেমনই একটি বিষয় নিয়ে এই প্রতিবেদন। বিস্তারিত জানতে অবশ্যই শেষপর্যন্ত পড়ুন।

Advertisement

Advertisement

মীরা রাজপুতের সাথে ৭ বছর আগে বিয়ে করেছিলেন শাহিদ কাপুর। তাঁরা বলিউডের এক অন্যতম জনপ্রিয় কিউট কাপেল। তাঁদের জুটির প্রেম পুরো স্বপ্নের মত। তবে সম্প্রতি একটি শোতে মীরা, নিজের ও শাহিদের শারীরিক সম্পর্কের বিষয়ে বড়সড় প্রকাশ করেছেন যা শুনে অবাক হয়ে গেছেন নেট নাগরিকরা। মীরা একটি সাক্ষাতকারের সময় বলেছিলেন যে তিনি একবার গাড়িতে শাহিদ কাপুরের সাথে শারীরিক সম্পর্ক করেছিলেন। তারা গাড়িতেই সেক্স করেছিলেন, যার পরে গাড়িটি পুরোপুরি কাঁপছিল। মীরার এই কথা শুনে সেখানে উপস্থিত লোকজন পুরোপুরি অবাক হয়ে যান। যদিও শাহিদ এটাও প্রকাশ করেছিলেন যে তাঁরা মাঝে মাঝে দুজনেই নগ্ন হয়ে ঘুমান।