খেলা

Shahid Afridi: পাকিস্তান নয়, আসন্ন T20 বিশ্বকাপ জিতবে ভারত! ভবিষ্যৎবাণী করলেন শাহীদ আফ্রিদি

গতকাল ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলি, জসপ্রিত বুমরাহ, ঋষভ পন্থ এবং রবীন্দ্র জাদেজা জাতীয় দলে ফিরেছেন। দলে প্রত্যাবর্তন করেই ২৯ বলে ৪৬ রানের দুর্দান্ত ইনিংস উপহার দেন রবীন্দ্র জাদেজা।

Advertisement

Advertisement

গতকাল টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডকে ধুমধাম করে হারিয়ে ২-০ ব্যবধানে ইতিমধ্যে সিরিজ জিতেছে ভারতীয় দল। টেস্ট ম্যাচে হতাশা জনক পারফরমেন্সের পর এই ম্যাচে ভারতের বোলার ও ব্যাটসম্যানরা অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছে। দুটি টি-টোয়েন্টি ম্যাচেই ভারতের সামনে সবকটি উইকেট হারিয়েছে ইংল্যান্ড। এটা সম্ভব হয়েছে শুধুমাত্র ভারতীয় বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের কারণে। সিরিজ জয়ের পর ভারতের জন্য বড় ভবিষ্যদ্বাণী করলেন পাকিস্তানের শাহীদ আফ্রিদি।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত সিরিজ জয়ের পর আগামীতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যৎ দেখতে পাচ্ছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহীদ আফ্রিদি। ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ের পর, শাহীদ আফ্রিদি টুইট বার্তায় লিখেছেন, “ভারত দুর্দান্ত ক্রিকেট খেলেছে এবং সিরিজ জয়ের যোগ্য। সত্যিই চিত্তাকর্ষক বোলিং পারফরম্যান্স, অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারত তার অন্যতম ফেভারিট দল।”গতকাল ইংল্যান্ডের বিপক্ষে ভুবনেশ্বর কুমার ৩ ওভারে ১৫ রান দিয়ে ৩ উইকেট নেন। ২টি করে উইকেট নেন জসপ্রিত বুমরাহ ও যুজবেন্দ্র চাহাল।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ৫০ এবং দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৪৯ রানে জিতেছে ভারতীয় দল। ম্যাচের পর রোহিত শর্মা বলেছেন যে, আমরা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ লক্ষ্য রেখে আমরা সঠিক পথে এগুচ্ছি। উল্লেখ্য, গতবার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে ভারতের পরাজয় বিশ্বকাপ জেতার স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত করেছিল। রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি ক্রিকেটে এটি ভারতের টানা ১৪তম জয়।

Advertisement

এদিকে গতকাল ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলি, জসপ্রিত বুমরাহ, ঋষভ পন্থ এবং রবীন্দ্র জাদেজা জাতীয় দলে ফিরেছেন। দলে প্রত্যাবর্তন করেই ২৯ বলে ৪৬ রানের দুর্দান্ত ইনিংস উপহার দেন রবীন্দ্র জাদেজা। ভারতের দেওয়া ১৭১ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাটিং করতে নেবে মাত্র ১২১ রানে সবকটি হারিয়ে ফেলে ইংল্যান্ড। সিরিজে হোয়াইট ওয়াশ করার জন্য আজ ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারত।