বিয়ে করতে চলেছেন আফ্রিদির বড় মেয়ে, জানুন পত্র কে?

Advertisement

Advertisement

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শাহিদ আফ্রিদির মেয়ের বাগদান। সম্প্রতি পাকিস্তানের সাবেক ক্রিকেটার শাহিদ আফ্রিদি নিশ্চিত করেন যে তরুণ পেসার শাহীন আফ্রিদির পরিবার তার মেয়ে আকসাকে বিয়ে করার জন্য আনুষ্ঠানিকভাবে প্রস্তাব পাঠিয়েছে। এর আগে,এটা নিয়ে গুজব কাজ করছিল, অবশেষে উভয় পরিবারই এ ব্যাপারে মুখ খুলেছে। আফ্রিদি তার সাম্প্রতিক টুইটে তা নিশ্চিত করেছেন যে যদি এটা ভাগ্যে থাকে, তাহলে শাহীন এবং তার মেয়ে বিয়েটা হবে।

Advertisement

যাইহোক, পাকিস্তানের স্থানীয় প্রচার মাধ্যম সংবাদ প্রদান করেছে যে শাহীন আফ্রিদির বাবা আয়াজ খান শহীদ আফ্রিদির পরিবারের কাছে প্রস্তাবটি পাঠিয়েছেন এবং তাতে সম্মতি জানিয়েছেন শাহিদ আফ্রিদি। প্রতিবেদনে আরো বলা হয়েছে যে এই বাঁ-হাতি পেসারের বর্তমানে কর্মজীবন শুরু হয়েছে এবং আফ্রিদির বড় মেয়ে আকসা এখনো পড়াশোনা করছে। দুই বছরের মধ্যে পরিস্থিতি বাস্তবায়িত হতে পারে। কিন্তু শনিবার শাহিদ আফ্রিদির টুইট পরিষ্কার করে দেয় যে এখনো কিছুই নিশ্চিত করা হয়নি, তবে এই ক্রিকেটার অস্বীকার করেননি যে উভয় পরিবারই এই ব্যাপারে আশাবাদী। তিনি মাঠে এবং মাঠের বাইরে শাহীন আফ্রিদির সাফল্য কামনা করেন।

Advertisement

শাহিদ আফ্রিদি টুইটে লেখেন, “শাহীনের পরিবার আমার মেয়ের জন্য আমার পরিবারের কাছে এসেছিল। উভয় পরিবারই যোগাযোগ করছে, যদি আল্লাহর ইচ্ছা থাকে তাহলে এই সম্পর্ক তৈরি করা হবে। মাঠে এবং মাঠের বাইরে শাহীনের অব্যাহত সাফল্যের জন্য আমার প্রার্থনা রইল”। কিছুদিনের মধ্যেই ২১ বছরে পা দেবে এই তরুণ বোলার শাহীন আফ্রিদি।

Advertisement

শাহীন আফ্রিদিও হবু শ্বশুরের টুইটের জবাব দেন। তিনি লেখেন, “আপনার প্রার্থনার জন্য ধন্যবাদ। আশা করি আল্লাহ সকলের জন্য কাজটি সহজ করে তুলবেন। আপনি আমাদের গোটা দেশের গর্ব”। শুক্রবার সন্ধ্যায় পাকিস্তানের এক সাংবাদিক একটি টুইটে এই সংবাদ প্রকাশ করেন। যাইহোক, তিনি পরে টুইট করেন ক্রিকেটারদের ভক্তদের পরিবারের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্য এবং একই সাথে পরিবারের কাছ থেকে আনুষ্ঠানিক ঘোষণা না করা পর্যন্ত তাদের ধৈর্য ধরতে বলেন। শাহীন আফ্রিদি এবং শহীদ আফ্রিদি উভয়েই পাকিস্তান সুপার লীগের (পিএসএল) ষষ্ঠ সংস্করণে খেলতে ব্যস্ত ছিলেন। করোনা ভাইরাসের জন্য তা স্থগিত হয়।