শাহরুখ খানকে নিয়ে দুঃসংবাদ, তার ঘুম হারিয়েছে, জীবন বিপর্যস্ত

Advertisement

Advertisement

বলিউডের কিং খান তিনি। সেই শুরুর সময় থেকে এখনো পর্যন্ত নিজের আধিপত্য ইন্ডাস্ট্রিতে বিস্তার করে রেখেছেন অভিনেতা। তার অনুরাগীর সংখ্যাও নেহাত হাতে গোনা নয়। গত মাসেই মুক্তি পেয়েছে তার অভিনীত ‘জওয়ান’। গোটা ভারত জুড়ে এক বিপুল সফলতা পেয়েছে এই ছবি। বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছেন কিং খান। মুক্তির আগে থেকেই এই ছবির ফিভারে ভুগছেন ছোট থেকে বড় সকলেই। তবে এই সফলতার মাঝেই খারাপ খবর। প্রাণ সংশয়ে কিং খান।

Advertisement

খুব সম্প্রতি জানা গিয়েছে, ‘জাওয়ান’এর সফলতার পর হলিউডের কিং খানের কাছে একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে। আর সেই ফোনেই প্রাণনাশের হুমকি দেওয়া হয় অভিনেতাকে। সেই ফোন পাওয়ার পর থেকেই বেশ চিন্তিত কিং খানের পাশাপাশি তার পরিবারের ঘনিষ্ঠ সদস্যরাও। ইতিমধ্যেই এই বিষয়ে হস্তক্ষেপ করেছেন মহারাষ্ট্র পুলিশ। সেই অপরিচিত ব্যক্তির খোঁজে এখন ব্যস্ত গোটা মহারাষ্ট্র পুলিশ। কারণ স্বয়ং কিং খানকে হুমকি দিয়ে সে। তবে এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই চিন্তিত তার অনুরাগীরাও।

Advertisement

তবে বর্তমানে ‘জাওয়ান’এর পর শাহরুখ খান নিজের আসন্ন ছবি ‘দুনকি’ নিয়েই ব্যস্ত রয়েছেন। রাজকুমার হিরানি পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত ছবি দর্শকদের কাছে। শাহরুখ খানের সাথেও এটি খুব কাঙ্খিত ছবি পরিচালকের। এই নিয়ে বহুদিন ধরেই আশাবাদী সকলেই। এই ছবিতে বলিউডের কিং খানের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির পোস্টার। অবশ্য সেই কথা অজানা নয় কারোরই। এই মুহূর্তে ‘জওয়ান’এর পর অভিনেতাকে পুনরায় বড়পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন সকলেই। উল্লেখ্য, ‘দুনকি’ ২০২৩-এর শেষেই মুক্তি পেতে চলেছে।

Advertisement

Recent Posts