দ্বিতীয়বার বিয়ে সারলেন ভিকি কৌশল, মন খারাপ ক্যাটরিনার, জানুন আসল ঘটনা

কিছুদিন আগেই ক্যাটরিনা কাইফের সাথে বিয়ে সেরেছেন ভিকি কৌশল

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। বেশ কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল জুটি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে দেখা মেলে এই জুটির একসাথে কাটানো কিছু মিষ্টি মুহূর্তের ছবি। মোটামুটি তারা ছবি পোস্ট করলেই মুহুর্তের মধ্যে তা ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে যায়।

Advertisement

ক্যাটরিনা কাইফ বা ভিকি কৌশলকে চেনেন না এমন মানুষের সংখ্যা এই ভারত ভূখন্ডে হয়তো নেই। বিদেশের মাটিতেও তাদের জনপ্রিয়তা কিছু কম নয়। তাইতো এই জুটির মিষ্টি প্রেমের কাহিনী থেকে শুরু করে বিয়ের পিঁড়িতে বসা অব্দি সমস্ত খবর নখদর্পনে ছিল নেটিজেনদের। এমনকি বিয়ের পর এই জুটি কখন কোথায় যাচ্ছেন বা তাদের জীবন কেমন চলছে, সেই নিয়ে মাঝে মাঝেই আলোচনা হয় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। সম্প্রতি এমন এক ভিডিও সামনে এসেছে যা দেখে অবাক গোটা নেটদুনিয়া। কি এমন হয়েছে? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

Advertisement

জানা গিয়েছে, আবার বিয়ে করেছেন ভিকি কৌশল। আর তার জন্য খুব মন খারাপ ক্যাটরিনার। শুনে অবাক হলেন নিশ্চয়ই। মনে করছেন যে এই কিছুদিন আগেই তো ক্যাটরিনাকে বিয়ে করেছিলেন ভিকি। এর মধ্যেই দ্বিতীয় বিয়ে। কে নতুন কনে? আসলে এর মধ্যেই রয়েছে সামান্য টুইস্ট। ভিকি আবার ক্যাটরিনাকেই বিয়ে করেছেন, কিন্তু সেখানে সশরীরে উপস্থিত ছিলেন না অভিনেত্রী। পুরোটাই ধোঁয়াশা লাগছে নিশ্চয়ই। টুইস্ট জানতে প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

আসলে কিছুদিন আগে ভিকি কৌশল আইফা অ্যাওয়ার্ডে গিয়েছিলেন, সেই সময় মজা করার জন্য আবার বিয়ে করেছিলেন। ভিকি কৌশলের সামনে ক্যাটরিনা কাইফের একটি বড় পোস্টার রাখা হয়েছিল, যেটি পেছন থেকে কেউ ধরেছিল এবং এই সময় ভিকি কৌশল সেই পোস্টারে মালা পরিয়েছিলেন এবং অন্য কেউ পোস্টারের পেছন থেকে ক্যাটরিনা কাইফ হয়ে ভিকি কৌশলকে মালা পরিয়েছিলেন। যেটা একটা বিয়ের মত লাগছিল। এই কারণে বলা হচ্ছে ভিকি কৌশল আবার বিয়ে করেছেন এবং পাত্রী হলেন ক্যাটরিনা কাইফ।

Recent Posts