টেক বার্তা

৮০ হাজার টাকার Bajaj Platina বাইক পাওয়া যাচ্ছে ২২ হাজার টাকায়

Advertisement

Advertisement

সবাই চায় ভালো মাইলেজ বাইক হোক, যাতে কম খরচে স্পিড বাড়ানো যায়। আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি একটি গোল্ডেন বাইক যা সবার মন জয় করার জন্য যথেষ্ট। বাজাজ ভারতের বৃহত্তম অটো সংস্থাগুলির মধ্যে গণ্য, মানুষের হৃদয় এবং মনে রাজত্ব করছে। আপনার বাজেট যদি নতুন বাইক কেনার জন্য যদি যথেষ্ট বসু হয়, তাহলে চিন্তা করবেন না, কারণ এর সেকেন্ড হ্যান্ড মডেলটিও মানুষের মধ্যে শোরগোল সৃষ্টি করছে।

Advertisement

ভারতে এমন অনেক সংস্থা রয়েছে যারা সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রি করছে, যেখান থেকে আপনি এটি কিনতে পারেন। শোরুমে বাজাজ প্লাটিনা ১১০ এর দাম ৮০ হাজার টাকা পর্যন্ত নির্ধারণ করা হলেও সেকেন্ড হ্যান্ড মডেলটি সস্তায় কেনা যাবে। ভারতে এমন অনেক সংস্থা রয়েছে যারা সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রি করছে। আপনি যদি শোরুম থেকে বাজাজ প্লাটিনা কেনার পরিকল্পনা করছেন তবে আপনাকে পুরো মূল্য দিতে হবে।

Advertisement

Advertisement

শোরুমে বাইকটির টপ মডেলের দাম নির্ধারণ করা হয়েছে ৮০,৫২৫ টাকা পর্যন্ত। বাজাজ প্লাটিনার মাইলেজও খুব ভালো। এক লিটার পেট্রলে ৭০ থেকে ১০০ কিলোমিটার পর্যন্ত মাইলেজ পাওয়া যায়। আপনি এটি বিভিন্ন রঙে কিনতে পারেন এবং এটি বাড়িতে আনতে পারেন। বাইকটির ওজনের কথা বলতে গেলে এর ওজন ১১৭ থেকে ১২৩ কেজি পর্যন্ত। বাইকটি ঘন্টায় আরামদায়ক কিলোমিটার পর্যন্ত চালানো যেতে পারে। বাজেট যদি বেশি না হয় তাহলে সেকেন্ড হ্যান্ড মডেল কিনে বাড়িয়ে নিয়ে আসতে পারেন, যার দাম অনেক বেশি।

বাজাজ প্লাটিনা ১১০ কুইকার ওয়েবসাইটে বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে, যা আপনি শীঘ্রই কিনতে পারেন। কুইকার ওয়েবসাইটে তালিকাভুক্ত বাইকটির দাম নির্ধারণ করা হয়েছে ২২,০০০ টাকা। যদিও কুইকার ওয়েবসাইটে বাইকটির দাম নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি, তবে গণমাধ্যমের প্রতিবেদনে এমনটাই দাবি করা হচ্ছে।