রাজকীয় আয়োজনে বিয়ে হল নীলাঞ্জন-সায়ন্তনীর, ভাইরাল হল বিয়ের সমস্ত ছবি

Advertisement

Advertisement

টলিটাউন ও টেলিটাউনে একের পর এক বিয়ের ফুল ফুটেই চলেছে। নীল-তৃণা, ওম-মিমির পর এবার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত (sayantani sengupta) ও অভিনেতা ইন্দ্রনীল মল্লিক (Indranil mullick)। দীর্ঘদিনের সম্পর্ককে সীলমোহর দেওয়ার জন্য সায়ন্তনী ও ইন্দ্রনীল বেছে নিয়েছিলেন ভ‍্যালেন্টাইনস ডে অর্থাৎ 14 ই ফেব্রুয়ারি দিনটিকে। রীতিমত অনুষ্ঠান করে মালাবদল ও সিঁদুরদান করে সাতপাকে বাঁধা পড়লেন সায়ন্তনী ও ইন্দ্রনীল।

Advertisement

সায়ন্তনী ও ইন্দ্রনীলের বিয়েতে উপস্থিত ছিলেন দুজনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। টেলিটাউনের তারকাদের মধ্যে ছিলেন শ্রীতমা রায়চৌধুরী (Sreetama Roychowdhury), শ্রুতি দাস (Shruti Das), রুকমা রায় (Rukma Roy), ঊষসী রায় (Ushashi Roy)। বিয়ের দিন সায়ন্তনীর পরনে ছিল লাল রঙের জমকালো শাড়ি ও মানানসই সোনার গয়না। ইন্দ্রনীলের পরনে ছিল সাদা রঙের চিকন পাঞ্জাবী। সায়ন্তনী ও ইন্দ্রনীলের বিয়ের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

বিয়ের আগে সায়ন্তনীর আইবুড়ো ভাতের আয়োজন করেছিলেন শ্রীতমারা। রীতিমত পঞ্চব‍্যঞ্জন সাজিয়ে সায়ন্তনীকে আইবুড়ো ভাত খাওয়ালেন তাঁর বান্ধবীরা। সঙ্গে ছিল স্পিনস্টার পার্টি। সায়ন্তনীর আইবুড়ো ভাতের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী গীত রায় (Geet Roy) ।

Advertisement

এর আগে 2016 সালে অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্য (Prerana bhattacharya)-এর সঙ্গে বিয়ে হয়েছিল ইন্দ্রনীলের। কিন্তু কিছুদিনের মধ্যেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’-য় জিতু কমল (Jitu kamal) ও সম্পূর্ণা মন্ডল (Sampurna mandal) -এর পাশাপাশি এবার দেখা যাবে সায়ন্তনীকেও। অপরদিকে নতুন ধারাবাহিক ‘রিমলি’-তে অভিনয় করছেন ইন্দ্রনীল।