বিনোদন

মাস্টরাম ও হ্যালো মিনিকে টেক্কা দেবে নিকিতা চোপড়ার এই ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

খুল যা সিম সিম ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল রিলিজ করার সময়

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। বেশি কিছু অভিনেত্রী এই সমস্ত ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে।

Advertisement

এই ওয়েব সিরিজের দুনিয়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নিকিতা চোপড়া। ক্যারিয়ারের শুরুটা টিভি শো দিয়ে হলেও বর্তমানে তিনি একাধিক অ্যাডালট ওয়েব সিরিজে কাজ করছেন। অভিনেত্রী বর্তমানে একজন অত্যন্ত সুপরিচিত মডেল এবং সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং কিছু কম নেই। তার শরীরী ভাঁজের মাদকতায় মাতাল লক্ষ লক্ষ নেটবাসী। তাঁর খুল যা সিম সিম ওয়েব সিরিজ রীতিমতো হইচই ফেলে দিয়েছিল ইন্টারনেট দুনিয়াতে। এই ওয়েব সিরিজের সামনে ফিকে হয়ে যায় মাস্টরাম ও হ্যালো মিনির মত হাই বাজেট বোল্ড ওয়েব সিরিজ।

Advertisement

Advertisement

উল্লু অ্যাপে প্রকাশিত নিকিতা চোপড়ার সবচেয়ে বিখ্যাত ওয়েব সিরিজ হল খুল যা সিম সিম। এটি নিকিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ। এতে সিমরানের ভূমিকায় অভিনয় করেছিলেন নিকিতা। এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় সদ্য বিবাহিত সিমরানের জীবন নিয়ে। বিয়ের প্রথম দিনেই সিমরান জানতে পারে তার স্বামীর যৌন সমস্যা রয়েছে এবং সেই কারণে সে স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারে না। তবে সিমরানের সৌন্দর্যে অভিভূত হয়ে গ্রামের অনেকেই তার পিছনে পড়ে। তাদের মধ্যে ছিল কাটটা ভাইয়াও। এবার সিমরান কি করে নিজের স্বামীর পাশে থাকবে সেটা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

Recent Posts