হিন্দি সিরিলের রিমেক হচ্ছে বাংলায়, প্রতিটি ঘরে ঘরে আসছে ‘সৃজার শ্বশুরবাড়ি’

Advertisement

Advertisement

হিন্দি টেলিভিশনে একাধিক ধারাবাহিক আছে যা দেখার জন্য বাঙালি দর্শকরা দেখার জন্য অপেক্ষা করে থাকে। বাঙালি বাংলা ধারাবাহিকের পাশাপাশি হিন্দি ধারাবাহিক ও দেখে থাকেন। এই হিন্দি ধারাবাহিকের জন্য সারা ভারত জুড়ে এক বিরাট সংখ্যক দর্শক রয়েছে। কেবল হিন্দি বলয়ের মধ্যে নয়, এর বাইরেও নানান ভাষায় হিন্দি ধারাবাহিক দেখার চাহিদা কম নয়। আর আপনার সেই প্রিয় শোটি আবার নতুন করে আপনার ড্রয়িং রুমে আসে তাহলে তো আর কোনো কথাই নেই।

Advertisement

কালার্স টিভির জনপ্রিয় ধারাবাহিকের কথা মনে আছে? সিমর যে একা হাতে নিজের শ্বশুরবাড়ি সামলাতো। সব বাধা বিপত্তি পেরিয়ে নিজের শ্বশুরবাড়ির সদস্যদের ভালো রাখতো। হ্যাঁ ‘শ্বশুরাল সিমর কা’ ধারাবাহিকের কথা বলছি৷ এবার এই সিমর আসছে স্বয়ং বাংলার প্রতিটি ড্রয়িং রুমে। আপনাদের মনোরঞ্জন করতে। তবে হিন্দি তে নয় এই জনপ্রিয় শোটি আসবে নতুন নামে আর বাংলা ভাষায় সম্প্রচার হবে।

Advertisement

মে মাসেই শুরু হবে এই ধারাবাহিক। ৩১ শে মে কার্লাস বাংলায় সন্ধ্যা ৬টায় সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকেক বাংলা ডাবড ভার্সন। এই ধারাবাহিকটি অবশ্য একটু নাম পরিবর্তন করে দেখানো হবে। এই বাংলা ভার্সনের নাম রাখা হয়েছে ‘সৃজার শ্বশুড়বাড়ি’। এই ধারাবাহিকের শুরুতে দেখানো হবে দুই বোন সৃজা এবং রোলির গল্প। প্রথমে সৃজার তবিয়ে হবে সিদ্ধান্ত এবং পরে
প্রেম ভরদ্বাজের সঙ্গে রোলিদর। বিয়ের পর সংসার কীভাবে সামাল দেবেন দুই বোন। আর দুজনের  সংসার সামলাতে গিয়ে কী বন্ধ হয়ে যাবে সৃজার স্বপ্ন দেখা আর যখন রোলি সৃজার যখন জা হবে, তখনই বা কীভাবে বদলাবে দিদি বোনের এই সম্পর্কের সমীকরণ- সেই নিয়ে ধারাবাহিকের গল্প দেখানো হবে।

Advertisement

২০১১-এ শুরু হয়েছিল কার্লাস টিভিতে শুরু হয়েছিল ‘শ্বশুরাল সিমর কা’, শেষ হয় ২০১৮ সালে। এই ধারাবাহিকে একটানা মুখ্য চরিত্র সিমরের অভিনয় করেছেন দীপিকা কক্কর। আর রোলির চরিত্রে নজর কেড়েছিলেন ‘বালিকা বধূ’র অভিকা গওর। অন্যদিকে নায়ক হিসাবে অভিনয় করেছিল দীপিকার স্বামী শোয়েব ইব্রাহিমকে, প্রেমের ভূমিকায় অভিনয় করেন ধীরজ ধুপার। এবছর থেকে কালার্সে শুরু হয়েছে ‘শ্বশুরাল সিমর কা’-র দ্বিতীয় সিজন। শুরুর কিছুদিনের মধ্যেও এই ধারাবাহিক ও বেশ জনপ্রিয় হয়েছে।

Recent Posts