খেলা

Sara Tendulkar: হট ড্রেসে মিষ্টি মেয়ে সারা, মেয়ের স্টাইলে বাবার নাক কাঁটা গেল, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

প্রায় ৩.৮ মিলিয়ন ভক্ত আছে তাঁর। মিষ্টি মুখ, হাসি যেন আরো দ্বিগুণ মিষ্টি। ছিমছাম, সুন্দর ড্রেসিং সেন্স আর অবশ্যই গ্ল্যামারাস। বুঝতেই পেরেছেন কার কথা হচ্ছে। তিনি হলেন ওয়ান অ্যান্ড ওনলি শচীন কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar). সোস্যাল মিডিয়ায় সারা এখন হট ফিগার।

Advertisement

Advertisement

অনেকেই ভেবেছিলেন সারা বুঝি বলিউডে পা রাখবেন। এখনও পর্যন্ত বলিউডে তাঁর অভিষেক না হলেও চর্চায় সবসময় এগিয়ে থাকেন সারা। বিশেষত, কিছু মাস ধরে ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে এগিয়ে রয়েছেন সারা। অনেকের ধারণা শুভমনের সঙ্গেই প্রেমের বন্ধনে আবদ্ধ সারা। গত বছর সারা তেন্ডুলকার ও শুভমনের ডেটিং প্রথম প্রকাশ্যে আসে, এরপরেই জল্পনা শুরু হয়। কিন্তু, দুজনের কেউই তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি।

Advertisement

সম্প্রতি, সারাকে নিয়ে আরেকটা গুজব তাজা। শোনা যাচ্ছে শুভমনের বন্ধু ঈশান কিষানের সঙ্গে সম্পর্ক তৈরি হচ্ছে সারার। যদিও ঘটনাটা পুরোটাই গুজব। আসলে ঘটনা যাই হোক না কেন, সারার ব্যাক্তিগত জীবন সম্পর্কে নেটিজেনদের মধ্যে চূড়ান্ত আগ্রহ।

ব্যাক্তিগত জীবন যেমনই হোক না কেন, মিষ্টি মেয়ে সারার একটি রিল বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে সারার পরনে একটি ওয়েস্টার্ন পোশাক রয়েছে। পার্পেল কালারের ওয়েস্টার্ন ড্রেসটির সঙ্গে সারা দুর্দান্ত নাচ করছেন। রিল ভিডিওটি একটু পুরনো হলেও নেট জনতার বেশ মনে ধরেছে, আর হবে নাই বা কেন, সারা এতটাই মিষ্টি আর সুন্দরী যে দর্শকদের চোখ জুড়িয়ে যায়।

Recent Posts