বলিউড

Sara ali Khan’s hot Look: লাল উলেন শর্ট ড্রেসে বোল্ড লুকে সারা, তাপমাত্রা বাড়িয়েছেন সোশ্যাল দুনিয়ার

Advertisement

Advertisement

সাইফ কন্যা সারা আলি খান বলিউডের অন্যতম উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন। সেলেব কিড হিসেবে ছোট থেকেই বেশ জনপ্রিয় তিনি। সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে তিনি। বাবা-মায়ের মতই অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন সারা। ইতিমধ্যেই একাধিক হিট ছবিতে অভিনয় করে ফেলেছেন সারা। কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের বোল্ড ঝলকের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটে প্রায়ই অংশগ্রহণ করতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি অভিনেত্রীর তেমনই একটি ফটোশুটের বেশ কয়েকটি ঝলক ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। অভিনেত্রী নিজেই নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন ছবিগুলি। একসাথে ৩’টে ছবি শেয়ার করেছেন তিনি। ইতিমধ্যেই তার এই ছবিগুলি পছন্দ করেছেন লাখো মানুষ। ছবিগুলি শেয়ার হতেই যে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে, তা বলাই বাহুল্য।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে একেবারে লাস্যময়ী রূপেই দেখা গিয়েছে। এদিন লাল‌ উলেন শর্ট ড্রেসেই দেখা মিলেছে সাইফ কন্যার। খোলা চুলে নুড মেকাপ নিয়েছিলেন তিনি। স্মোকি আই মেকাপে বোল্ড লুকে ছিলেন তিনি। ক্যামেরার সামনে দিয়েছিলেন একাধিক বোল্ড পোজও। তার চোখে-মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট ‌। বলাই বাহুল্য, এই পোশাকে নিজের ভক্তদের একাংশের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী। তাপমাত্রাও বাড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ার পাতার। মুগ্ধ করেছেন অনুরাগীদের, যার ঝলক রয়েছে কমেন্টবক্সেই।

Advertisement