পোশাকের আড়ালে অন্য কারও সঙ্গে এই অন্যায় কাজ করলেন Sara Ali Khan, দেখুন ছবি

Advertisement

Advertisement

সাইফ কন্যা সারা আলি খান বলিউডের অন্যতম উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন। সেলেব কিড হিসেবে ছোট থেকেই বেশ জনপ্রিয় তিনি। সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে তিনি। বাবা-মায়ের মতই অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন সারা। ইতিমধ্যেই একাধিক হিট ছবিতে অভিনয় করে ফেলেছেন সারা। কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন তিনি। সম্প্রতি তার কান্ডে লজ্জিত সাইফ আলি খান।

Advertisement

শেহনাজ গিল নেহাতই অপরিচিত নয় সাধারণের মাঝে। সেই বিগ বসের সময় থেকেই চর্চায় রয়েছেন তিনি। তবে এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরে চর্চিত অভিনেত্রী। তার সাথে এমন কি করলেন সাইফ কন্য? যার জন্য আপাতত চর্চায় শেহনাজের পাশাপাশি গোটা নবাব পরিবার। উল্লেখ্য, সাইফ আলি খানকে বলিউড ইন্ডাস্ট্রির নবাব বলা হয়।

Advertisement
Advertisement

বর্তমানে নিজের নতুন শো নিয়ে ভীষণভাবে ব্যস্ত অভিনেত্রী। এই শোতে একাধিক বলি তারকারা সাথে আড্ডায় আসর জমান তিনি। সম্প্রতি তার সেই শোতেই উপস্থিত ছিলেন সাইফ কন্যা সারা আলি খান। আর সেখানে এসেই এক কান্ড ঘটিয়েছেন সারা। আর তার সেই কান্ডের জন্যই পর্দার পিছনে লুকাতে হয়েছে তাকে। এমনকি উঠে গিয়েছে শেহনাজের লিপস্টিকও। এমন কি শেহনাজের সাথে করছেন তিনি! সেকথা অবশ্য সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে।

Recent Posts