Video: ‘ছোরে মেরে পেয়ার কি’ গানে বোল্ড ডান্স করলেন স্বপ্না চৌধুরী, ছোটদের সামনে দেখবেন না এই সাহসী ভিডিও

Advertisement

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্না চৌধুরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। শুধু তাই নয়, স্বপ্না চৌধুরীর ডান্সের সাথে সঙ্গতি রেখে তার ভক্তরা ডান্স করেন।

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং সাহসী নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন তথা স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, গান এবং সাহসী ডান্সের জন্য স্বপ্না চৌধুরীর কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। উল্লেখ্য, হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। পাশাপাশি অনেকেই স্বপ্না চৌধুরীর সংস্পর্শে এসে উষ্ণতার স্পর্শ অনুভব করেন।

Advertisement

সম্প্রতি স্বপ্না চৌধুরীর নতুন একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যা দেখে ছোট থেকে বুড়ো সবাই হৃদয় দিয়ে ফেলছেন স্বপ্না চৌধুরীকে। এমনকি ভিডিওটি স্বপ্না চৌধুরীর হট লুক দেখে যৌবন ফিরে পাচ্ছেন ৭০ উর্দ্ধ বৃদ্ধরাও। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘ছোরে মেরে পেয়ার কি’ শীর্ষক গানে ভরা স্টেজে সাহসী ডান্স করছেন তিনি। এই সময় দেখা যাচ্ছে, কমলা রঙের টাইট চুড়িদারে যৌবন বেরিয়ে আসছে স্বপ্না চৌধুরীর। যা দেখে রীতিমতো মুগ্ধ হচ্ছেন তারা কোটি কোটি ভক্তরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে,স্বপ্না চৌধুরীকে সাহসী পারফরমেন্স করতে দেখে উপস্থিত ভক্তরা যেন উৎসব উদযাপন করছেন খোলা মঞ্চের নিচে। হাতে সময় থাকলে এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে নিন বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত এই ভিডিওটি।

Advertisement