বিনোদন

স্বপ্না চৌধুরীকে দেখতে হুমড়ি খেয়ে পড়ল গোটা গ্রাম, নাচ দেখলে চোখ আটকে যাবে (VIDEO)

Advertisement

Advertisement

স্বপ্না চৌধুরীর পারফরম্যান্স নিয়ে অনেকেই বলতে গেলে পাগল। তিনি যেখানেই যান না কেন, মানুষের ভিড় থাকে চোখে পড়ার মতো। দিল্লিতে জন্ম নেওয়া স্বপ্না চৌধুরী বাবার মৃত্যুর পর নাচের শখকে নিজের আয়ের উৎস বানিয়ে ফেলেন। তিনি পরিবারকে সংকট থেকে উদ্ধার করেছেন এবং আজ তিনি কেবল দেশেই নয়, সারা বিশ্বে তার লক্ষ লক্ষ ভক্ত ছড়িয়ে রয়েছে। বিশেষ বিষয় হল স্বপ্নার প্রতিটি নাচের ভিডিও নিজ গুণ অনন্য। যেমন এই প্রতিবেদনে আলোচ্য ভিডিওটি প্রায় বছর সাতেক পুরনো একটি অনুষ্ঠানের। ‘হাওয়া কাসুতি সে’ গানে লাইভ পারফর্ম করতে দেখা গিয়েছে স্বপ্নাকে।

Advertisement

স্বপ্না চৌধুরীর এই ভিডিওটি ২০২৩ সালে ইউটিউবে ‘তাশান হরিয়ানভি’ চ্যানেলে প্রকাশ করা হয়েছে। যদিও তিনি যে প্রোগ্রামে পারফর্ম করছেন তা ২০১৬ সালের। স্বপ্নাকে দেখার জন্য পুরো গ্রাম ভিড় জমিয়েছিল সে দিন। সাধারণ শ্রোতা থেকে শুরু করে গ্রামে উপস্থিত কুস্তিগীরদের দলও স্বপ্নাকে দেখে মুগ্ধ হয়েছিল।

Advertisement

‘হাওয়া কাসুতি সে’-তে স্বপ্নার এই ভিডিওটি রেকর্ড সংখ্যক কয়েক লক্ষ বার দেখা হয়েছে। নীল রঙের স্যুট পরিহিত স্বপ্না চৌধুরীকে বেশ সাবলীল ভাবে মঞ্চে নাচতে দেখা যায়। স্বপ্না যে গানে নাচছেন তা হরিয়ানভির একটি সুপারহিট গান, গণতিনগেয়েছেন রাজু পাঞ্জাবি এবং আন্নু কাদিয়ান। এই গানের অরিজিনাল মিউজিক ভিডিওতেও আছেন স্বপ্না চৌধুরী। গানটির কথা লিখেছেন গীতিকার অ্যান্ডি দাহিয়া এবং সংগীত পরিচালনা করেছেন সংগীত পরিচালক ভিআর ব্রাদার্স।

Advertisement

এই গানে স্বপ্না চৌধুরির আরও অনেক পারফরম্যান্স রয়েছে। লাল স্যুট পরে হরিয়ানভি গান হাওয়া কাসুতি সে গানে পারফর্ম করে সামাজিক মাধ্যমে ঝড় তুলেছিলেন। স্বপ্না চৌধুরীর এই ভিডিওটিও প্রায় ৬ বছরের পুরানো এবং এই ভিডিওটি এখন পর্যন্ত ৭০ মিলিয়ন ভিউ পেয়েছে। এই নাচের ভিডিওটি এতটাই বিস্ফোরক যে তার দিক থেকে আপনার চোখ সরাতে পারবেন না। হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্নার এই নাচ খুব ভাইরাল হচ্ছে।

Recent Posts