মিউজিক

Sapna Choudhary: ‘নাশিলে ন্যায়েন’এর তালেই মঞ্চ কাঁপালেন স্বপ্না, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে হয়তো চেনেন অনেকেই। যারা চেনেন তারা জানবেন তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও, তা তার নাচ দেখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই সক্রিয়। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি যে বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই চর্চায় স্বপ্না চৌধুরী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তার শেয়ার করা ছবি ও ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি ও ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান। প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। তার প্রসঙ্গিত কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। সম্প্রতি একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই ভাইরাল হয়েছে অভিনেত্রীর নাচের এই সাম্প্রতিক ভিডিওটি।

Advertisement
Advertisement

উল্লেখ্য, স্বপ্না চৌধুরীর এই নাচের ভিডিওটি খুব পুরোনো নয়। ৪ মাস আগেই ‘স্বপ্না স্টুডিও’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল এই ভিডিওটি। বর্তমানে এই ভিডিওটি ৫ লাখের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। পছন্দও করেছেন বহুজন। ভিডিওতে ‘নাশিলে ন্যায়েন’ এই হিট জনপ্রিয় হরিয়ানভি গানের সাথেই এদিন স্টেজ কাঁপিয়ে ছিলেন তিনি। অভিনেত্রীর পরনে ছিল সবুজ সালোয়ার কামিজ। তার নাচ দেখে সেখানে উপস্থিত সকল দর্শকরাও রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন, ভাইরাল হওয়া ঝলকে নজর দিলেই, তা স্পষ্ট হবে।

Recent Posts