বিনোদন

Sapna Dance: মঞ্চে আলোড়ন সৃষ্টি করলেন স্বপ্না চৌধুরী, ভিড় লক্ষ লক্ষ

Advertisement

Advertisement

স্বপ্না চৌধুরীকে চেনেন না এমন খুব কমই আছেন। স্যিনি স্টেজ শো দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন, বিগ বসে যোগ দিয়ে হয়ে উঠেছিলেন আরও জনপ্রিয়। সময় এগোনোর সঙ্গে সঙ্গে তাকে নিয়ে ক্রেজ আরও বেড়েছে। এই শোতে হাজির হওয়ার পর স্বপ্নার জীবন পুরোপুরি পাল্টে যায়, সারা দেশে অসাধারণ খ্যাতি অর্জনের পরেও স্বপ্না স্টেজ শোতে নিজের জায়গা ধরে রেখেছেন। সেই সঙ্গে স্বপ্না চৌধুরি তার মিউজিক ভিডিওতে সময়ে সময়ে নিজের প্রতিভার পরিচয় দিতে থাকেন।

Advertisement

স্টেজ শো চলাকালীন মানুষের দুর্ব্যবহারের মুখোমুখিও হতে হয়েছিল তাকে। এমনই একটি ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে স্বপ্না চৌধুরিকে হরিয়ানভি গান ‘তেরে মাউথ পে স্যুট করেগা বারান ধাতা মার না’-তে একটি দুর্দান্ত নাচ করতে দেখা যায়।

Advertisement

দেশি রাণীর নাচের সময় লোকজনকে প্রচুর টাকা ওড়াতে দেখা যায়। সীমা অতিক্রম করে একজন ব্যক্তি মঞ্চে উঠে টাকা ঘুরিয়ে হাস্যকর কাজ করতে শুরু করে। এই ভিডিও দেখে মনে হচ্ছে ওই যুবক মদ্যপ। স্বপ্না এই ঘটনা দেখে রাগে লাল হয়ে যান এবং নাচ বন্ধ করে সেই ব্যক্তির দিকে তাকাতে শুরু করেন। তবে নিরাপত্তারক্ষীরা স্বপ্না চৌধুরীর ক্রোধ দেখে দ্রুত ওই ব্যক্তিকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান। ব্যক্তিটি সরানোর পরে, স্বপ্না ফের নিজের নাচ শুরু করেন। তিনি তার ভক্তদের জন্য নাচ চালিয়ে যান। স্বপ্না নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছেন, শুরুতে তাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। তার নাচ নিয়ে নানা ধরনের মন্তব্য করা হয়েছিল এক সময়।

Advertisement

কিন্তু এত কিছুর পরও তিনি তার কাজ চালিয়ে যান। স্বপ্না বলেন যে তিনি তার সংসার চালানোর জন্য নাচ শুরু করেছিলেন। কারণ বাবা চলে যাওয়ার পর বাড়িতে উপার্জন করার কেউ ছিল না। তাই তিনি ১৬ বছর বয়সে স্টেজ শো করা শুরু করেন এবং ধীরে ধীরে এটি একটি পেশায় পরিণত হয়।

Recent Posts