বিনোদন

ভরা মঞ্চে টাইট পোশাক পরে এমন নাচলেন Sapna Choudhary, দেখে ঘাম ঝরছে ভক্তদের

Advertisement

Advertisement

অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে হয়তো চেনেন অনেকেই। যারা চেনেন তারা জানবেন তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও, তা তার নাচ দেখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই সক্রিয়। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি যে বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই চর্চায় স্বপ্না চৌধুরী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তার শেয়ার করা যেকোনো ছবি ও ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে সকলের। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি ও ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান। প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। তার কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। সম্প্রতি একটি ধামাকেদার হরিয়ানভি গানের সাথে স্বপ্ন চৌধুরীর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় হরিয়ানভি দর্শকদের মাঝে ভাইরাল হয়েছে ‘স্বপ্না এন্টারটেইনমেন্ট’ নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

Advertisement
Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি ৪ মাস আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেলের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে এই ভিডিওটি ১০ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। ভিডিওতে হিট, জনপ্রিয় হরিয়ানভি গান ‘নিক্কার নিক্কার ম্যা’এর তালে ঠুমকা দিতে দেখা গিয়েছে স্বপ্না চৌধুরীকে। এদিন পেস্তা রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছিল তাকে। সাথে নিয়েছিলেন লাল ওড়নাও। এই পোশাকেই উল্লেখ্য হরিয়ানভি গানের তালে মঞ্চ মাতিয়েছিলেন অভিনেত্রী। তার নাচ যে সেখানে উপস্থিত দর্শকরাও রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলেন, তা ভাইরাল হওয়া ভিডিওতে চোখ রাখলেই স্পষ্ট হবে।

Recent Posts