রূপে-গুণে মাধুরী দীক্ষিতকেও টেক্কা দেবেন সঞ্জয় মিশ্রের দ্বিতীয় স্ত্রী, তাঁর সরল সাধারণ লুক পাগল করবে

কিরন মিশ্রের সাথে বর্তমানে সংসার করছেন সঞ্জয় মিশ্র

Advertisement

Advertisement

গল্পগুজব এবং আলাপ-আলোচনার আড্ডাতে সর্বদা জায়গা করে নেয় বলিউড। ভারতের জনগণের মধ্যে বলি তারকাদের প্রতি ক্রেজটা একটু অন্যরকম। তাই তো ৯০ এর দশকে শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে এই বলি ইন্ডাস্ট্রি। সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসে তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছুই। এই বলিউড জগতে একজন জনপ্রিয় তারকা হলেন সঞ্জয় মিশ্র। সম্প্রতি তার ছবি ‘বাহুত হুয়া সম্মান’ মুক্তি পেয়েছে।

Advertisement

যারা মোটামুটি বলিউড জগতের সাথে পরিচিত তারা সকলেই এই সঞ্জয় মিশ্রকে অবশ্যই চিনবেন। তার কৌতুক অভিনয় এবং অনবদ্য এক্সপ্রেশন মন জয় করে নেয় সমস্ত বয়সের মানুষদের। ৫৭ বছর বয়সী এই অভিনেতা এক কথায় অনবদ্য। এই অভিনেতার ক্ষমতা রয়েছে নিজের অভিনয়ের মাধ্যমে তিনি একটি গোটা সিনেমাকে বদলে দিতে পারেন। অনেক স্ট্রাগলের পর এই বলিউড জগতের প্রথম সারির তারকাদের মধ্যে জায়গা করে নিতে পেরেছেন এই সঞ্জয় মিশ্র। তবে আজকের এই প্রতিবেদন তাকে নিয়ে নয়, বরং আজ আলোচনার কেন্দ্রবিন্দুতে আসবেন তার স্ত্রী।

Advertisement

Advertisement

আপনাদের জানিয়ে রাখি কৌতুক অভিনেতা হিসাবে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এই অভিনেতার। তার কাজের জন্য মাঝে মাঝেই তিনি ইন্টারনেট দুনিয়াতে চর্চায় আসেন। তবে সম্প্রতি সঞ্জয় মিশ্র চর্চায় এসেছেন তার স্ত্রী এর জন্য। আপনাদের জানিয়ে রাখি এই অভিনেতা জীবনে দুইবার বিয়ে করেছেন। প্রথম স্ত্রী রোশনি আচার্যর সাথে ডিভোর্স হয়ে গিয়েছে অভিনেতার। বর্তমানে দ্বিতীয় স্ত্রী কিরণ মিশ্ররার সাথে সংসার করছেন তিনি। তার দ্বিতীয় স্ত্রী দেখতে খুবই সুন্দর এবং সাধারণ সাজগোজে মাধুরী দীক্ষিতকেও ফেল করবেন তিনি।

Recent Posts