পুলিশের জালে তিন ঘন্টা জেরা, সুশান্তের মৃত্যু নিয়ে আসল কারণ জানালেন সঞ্জয় লীলা বানসালি

Advertisement

Advertisement

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মুম্বাই পুলিশ তার কাছের বন্ধুবান্ধব, আত্মীয় স্বজন, সহকর্মীসহ মোট ৩৪ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। সোমবার পরিচালক সঞ্জয় লীলা বানসালিকে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রামলীলা, পদ্মাবত সিনেমা সুশান্ত সিং রাজপুত-এর করার কথা ছিল। কিন্তু তার জায়গায় রানবীর সিংকে নেওয়া হয়েছে। কেন এই পদক্ষেপ তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা তার থেকে উত্তর জানতে চাইছে অনেকদিন ধরে। তিনি বয়ানে বলেন, সুশান্ত সিং রাজপুতের কোন ডেট খালি ছিল না তাই অন্য জনকে দিয়ে অভিনয় করিয়েছেন।

Advertisement

১৪ ই জুন আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। এই মৃত্যু অনেকেই মন থেকে মেনে নিতে পারছে। এছাড়া তার মৃত্যুর পর বিভিন্ন প্রথম উঠে আসে সেগুলো মুম্বাই পুলিশ খাতিয়ে দেখছেন। অভিনেতার মৃত্যুর কারণ ডিপ্রেশন হলেও তার ইন্ডাস্ট্রিতে শত্রু ছিল। অভিনেতার ফ্লাটের সিসিটিভি ফুটেজ খাটিয়ে দেখছেন পুলিশ। এছাড়া আত্মহত্যা সময় তার ঘরের মধ্যে কি কি জিনিস ছিল তার ফরেন্সিক রিপোর্টের কিছুদিনেই আসবে। এছাড়া পুলিশ জানিয়েছে আত্মহত্যা কিছু ঘণ্টা আগে পোস্ট বা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার প্রসঙ্গে টুইটার থেকে উত্তর আসার অপেক্ষা করা হচ্ছে।

Advertisement

প্রসঙ্গত তার বান্ধবী রিয়া চক্রবর্তীকে আধঘন্টা জেরার পর অনেক তথ্যই বাইরে এসেছে। রিয়া চক্রবর্তীর দিকে অনেকেই আঙুল তুলছেন। এছাড়া বিভিন্ন তারকারা বিভিন্ন পরিচালকদের ওপর আঙুল তুলছে এই মৃত্যুর জন্য বিশেষত করন জোহার মহেশ ভাট ,একটা কাপুরের দিকে।

Advertisement