‘ভেঙ্গে গিয়েছে শরীর, হাতে আর মাত্র কয়েকটা মাস বাকি’, এই কথা শুনে গর্জে ওঠে সঞ্জয়ের পরিবার

Advertisement

Advertisement

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত। সম্প্রতি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেরা। ভেঙ্গে গিয়েছে শরীর, এমনকি তাঁর হাতে আর বেশীদিন সময় নেই বলে রব ওঠে। এরপরেই গর্জে ওঠে সঞ্জয় দত্তের পরিবার। তাঁদের দাবী, সঞ্জয় দত্তকে নিয়ে যে খবর ছড়িয়েছে ”কয়েক মাস সময় রয়েছে” বলে, তা পুরোপুরি মিথ্যে। বর্তমানে জোর কদমে সঞ্জয় দত্তের চিকিৎসা চলছে। তিনি এখন ভালো আছেন। তাঁর পরীক্ষার ফল ভালো এসেছে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেতা, এমনকি তিনি ক্যানসার মুক্ত হবেন খুব শীঘ্রই।

Advertisement

Advertisement

কিছুদিন আগেই দুবাই থেকে ফেরেন অভিনেতা। মুম্বাইতেই চলছে চিকিৎসা। সম্প্রতি ভালো আছেন অভিনেতা, এমনটাই জানান দত্ত পরিবারের সদস্যরা।

Advertisement

ক্যানসারের চিকিৎসার জন্য মার্কিন মুলুকে অথবা সিঙ্গাপুরে পাড়ি দেওয়ার কথা থাকলেও মুম্বাইতে থেকেই চিকিৎসা করাচ্ছেন অভিনেতা। শোনা যাচ্ছে KGF 2 তে শ্যুটিং করবেন সঞ্জয় দত্ত এবং হাতে আরও একটি মুভি আছে বলে জানান অভিনেতা। এছাড়াও ‘শামসেরা’ ছবির জন্য তিনি ডাবিং-এর কাজ শুরু করে দেন অভিনেতা।

KGF-২ 2 র শ্যুটিং শুরুর আগে নিজেকে একদম সাজিয়ে গুছিয়ে নেন সঞ্জয়। হেয়ার স্টাইলিশ কে দিয়ে নতুন ভাবে নিজেকে সাজিয় নেন অভিনেতা। “ক্যানসারকে হারিয়ে ফিরে আসব,” এটাই ছিল সঞ্জয় দত্তের মূল সুর।

Recent Posts