টেক বার্তা

ফ্লিপকার্ট সেলে অর্ধেকেরও কম দামে কিনতে পারবেন স্যামসাংয়ের দুটি টপ কোয়ালিটি ফোন

Advertisement

Advertisement

জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে ৮ অক্টোবর থেকে বিগ বিলিয়ন ডেজ সেল শুরু হচ্ছে। যার প্লাস সদস্যদের অ্যাক্সেস ৭ অক্টোবর থেকে পাওয়া যাবে। এই সেলে সবচেয়ে বড় ডিসকাউন্ট পাওয়া যাবে প্রিমিয়াম স্মার্টফোনে। আপনি জেনে অবাক হবেন যে অফারগুলির কারণে প্রায় ৭৫ হাজার টাকার দামে লঞ্চ হওয়া স্যামসাং ফ্যান এডিশন স্মার্টফোনটি ২০ হাজার টাকারও কম দামে কেনার সুযোগ পাবে।

Advertisement

দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাং অ্যান্ড্রয়েড

Advertisement

স্মার্টফোন বাজারে একটি বড় নাম এবং এর ডিভাইসগুলি সেরা হার্ডওয়্যার সহ প্রচুর বৈশিষ্ট্য সরবরাহ করে। স্যামসাং স্মার্টফোনে সবচেয়ে বড় ছাড় গ্যালাক্সি এস ২১ এফই ৫জি এর ২০২৩ সংস্করণ। কোয়ালকম প্রসেসর ও আপগ্রেড দিয়ে নতুন ভ্যারিয়েন্টকে বাজারের ছেড়েছে স্যামসাং। এই ফোনটি মূল মূল্যের অর্ধেকেরও কম দামে বিক্রয়ের সময় তালিকাভুক্ত হবে।

Advertisement

স্যামসাংয়ের ফ্যান এডিশন স্মার্টফোনটি ভারতীয় বাজারে ৭৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল এবং ব্যবহারকারীদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পেয়েছিল। এই কারণেই সংস্থাটি তার ২০২৩ সংস্করণটি বাজারে এনেছে, যা বর্তমানে স্যামসাং ওয়েবসাইট এবং ফ্লিপকার্টে ৪৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন সেল-এ এই ডিভাইসটি ২৯,৯৯৯ টাকার কার্যকর মূল্যে পাওয়া যাবে।

গ্যালাক্সি এস২১ এফই ৫জি (২০২৩) এর এই কার্যকর মূল্যের মধ্যে রয়েছে ব্যাংক ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস। এ ছাড়া পুরনো ফোন এক্সচেঞ্জ করলে ২০ হাজার টাকা পর্যন্ত বাড়তি ডিসকাউন্ট পাওয়া যাবে। এক্সচেঞ্জ ডিসকাউন্টের পুরো সুবিধা না পেলেও সেল চলাকালীন পুরনো ফোন ও ব্যাংক অফারসহ ২০ হাজার টাকা বা তারও কম দামে এই স্যামসাং ডিভাইসটি কিনতে পারবেন।