Samantha Ruth: এক লাইনের উত্তরে সমালোচকদের মুখ বন্ধ করলেন দক্ষিণী স্টার সামান্থা

Advertisement

Advertisement

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর ব্যক্তিগত জীবন এখন পেজ থ্রিয়ের হটটপিক হয়ে উঠেছে। দক্ষিণী স্টারের বৈবাহিক জীবন নিয়ে জানার কৌতুহলের শেষ নেই দর্শকদের। আড়াই মাস আগে গত ২ অক্টোবরই হঠাৎ করে প্রকাশ্যে স্বামী নাগা চৈতন্যর সঙ্গে নিজের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। এরপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু।

Advertisement

দক্ষিণী তারকা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকে একের পর এক অভিযোগের তির উঠছে অভিনেত্রীর ওপর। এই বিবাহবিচ্ছেদের জন্য বারংবার সামান্থাকে দায়ী করা হয়েছে। কখনও শোনা যাচ্ছে সামান্থা অন্য কারও সঙ্গে সম্পর্কে থাকার কারণে বিবাহ বিচ্ছেদ চেয়েছেন তো কখনও অভিযোগ উঠছে অভিনেত্রী নিজের সন্তান না চাওয়াকে কেন্দ্র করে। যদিও এই সমস্ত অভিযোগই পুরোপুরি অস্বীকার করেছেন সামান্থা।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর উদ্দেশ্যে আরো এক অভিযোগ উঠেছে। শোনা গিয়েছে, স্বামীর কাছে বিবাহবিচ্ছেদের পর সামান্থা স নাগা চৈতন্যর কাছ থেকে খোরপোশ বাবদ নাকি ৫০ কোটি টাকা নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে এই অভিযোগে ট্রোলিংয়েরও নানা শিকার হচ্ছে। এই কথা নিয়ে নানা মুনি নানান বক্তব্য বললেন। সম্প্রতি
এক নেট নাগরিক অভিনেত্রী সামান্থা রথ প্রভুর উদ্দেশ্যে মন্তব্য করে বলেছেন যে, তিনি একজন ‘ভদ্রলোকের’ কাছ থেকে খোরপোশ বাবদ ৫০ কোটি টাকা নিয়েছেন’। আবার একজন নেট নাগরিক সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে উদ্দেশ্য করে , ‘নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর সামান্থা ৫০ কোটি টাকা ডাকাতি করেছেন’। আবার একজন নেটিজেন সামান্থাকে গোল্ড ডিগার বলে কটাক্ষ করেছেন।

Advertisement

এমনই নানান কটু কথাতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পেজ। অবশেষে ট্রোলারদের মুখের ওপর জবাব দিলেন অভিনেত্রী। সাধারণত তিনি এসব ট্রোলিংকে খুব একটা গুরুত্ব দেন না। অন্যান্য সময়ে ট্রোলারদের কোনো শব্দ খরচ না করে শুধুমাত্র ব্লক করে দেন অভিনেত্রী। কিন্তু এবার তিনি মুখ খুললেন।
মাত্র কয়েকটি শব্দেই তিনি ট্রোলের উত্তর দিয়েছেন অভিনেত্রী ৷ সামান্থা ট্যুইটারে লিখেছেন, “ঈশ্বর আপনার আত্মাকে আশীর্বাদ করুন ৷” অভিনেত্রীর এই ছোট উত্তর সকলের চোখে পড়েছে৷ কাদের উদ্দেশ্যে এই মন্তব্য আর বলার উপায় রাখেনা। অনেকে অভিনেত্রীকে সমর্থন করেছেন।

Recent Posts