লকডাউনে জ্যাকলিনের সঙ্গে রোমান্টিক ভিডিও শুট করলেন সলমান

Advertisement

Advertisement

করোনার ফলে লকডাউন শুরু হতেই বিপর্যস্ত স্বাভাবিক জীবনযাত্রা। গৃহবন্দী এই সময়কে বিভিন্ন ভাবে কাজে লাগাচ্ছেন মানুষ। আর সেই তালিকা বলিউডের দাবাং খান এগিয়ে আছেন, শীঘ্রই মুক্তি পাবে তার গানের টিজার। লকডাউনে শ্যুটিং বন্ধ তাতে কি! পানভেলের ফার্মহাউজে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজর সঙ্গে গানের শ্যুটিং করলেন সলমান খান।

Advertisement

লকডাউনের কারনে পানভেলের ফার্মহাউজে বর্তমানে পরিবারের সাথে রয়েছেন সলমান খান, ফার্মহাউজে বলিউডের অন্যতম অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজও আপাতত এখানেই দিন কাটাচ্ছেন। ওয়ালুশা ডিসুজা যিনি সলমানের বন্ধু তিনি এই গানের দৃশ্য শ্যুটিং করেছেন। জানা গেছে গানটির নাম ‘তেরে বিনা’। এই গানটি কোনও সিনেমার জন্য করা হয়নি, আলাদা ভাবেই প্রকাশ করার কথা ছিল গানটি, লকডাউনের কারণে অবসরকে কাজে লাগিয়ে সলমান-জ্যাকলিনের প্রচেষ্টায় এই গানের শ্যুটিং সম্পূর্ণ হয়েছে চারদিনে। সলমান, জ্যাকলিন নামী প্রযোজকের প্রযোজনায় সিনেমা, গানের ভিডিয়ো করে থাকলেও সময়কে কাজে লাগিয়ে কম বাজেটে এই ভিডিয়ো শ্যুটিং এ বেশ মজাই হয়েছে এবং অনেক নতুন অভিজ্ঞতা হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা।

Advertisement

গানের দৃশ্যে ফার্মহাউজের ব্যবহার হলেও ব্যক্তিগত ভাবে সলমান তার ঘর দেখাতে চাইনি তাই কোনও ব্যাকগ্রাউন্ড রাখা সম্ভব হয়নি বলে জানিয়েছেন তিনি।শ্যুটিং চলাকালীন সলমান, জ্যাকলিন ও ওয়ালুশাই উপস্থিত ছিলেন বলে জানা যায়। এডিটিং সম্পন্ন হলে শীঘ্রই মুক্তি পাবে ভিডিওটি। করোনায় আক্রান্ত বিভিন্ন মানুষের পাশে দাড়িয়েছেন ভাইজান, কখনও ট্রাক ভর্তি খাবার বিতরণ তো কখনও ইন্ডাস্ট্রির কর্মীদের জন্য অর্থদান করে।

Advertisement