স্বপ্নের রাজকন্যাকে পেয়ে গেলেন সালমান খান, ভালোবাসা প্রকাশ করলেন এই সুন্দরী, সালমানও দিলেন এই উত্তর

মোস্ট ব্যাচেলর তকমা পেয়েছেন সাল্লু ভাই

Advertisement

Advertisement

বলিউড অভিনেতা সালমান খানের সুপ্রিমেসি সর্বজনবিদিত। এককালে বেশিরভাগ হিন্দি ছবির প্রধান চরিত্রের ভূমিকায় অভিনয় করতেন তিনি। গোটা ক্যারিয়ারে সালমান খান অসংখ্য অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন। বলিউড ভাইজানের জনপ্রিয়তার কোনো সীমা নেই। এমনকি ভাইজান দেশের বাইরে বিদেশেও চর্চায় থাকেন। ভাইজানের অভিনয় দক্ষতা যেমন একদিকে চর্চায় থাকে, ঠিক তেমনই মাঝে মাঝেই তাঁর ব্যক্তিগত জীবন আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। সকল ভাইজান ফ্যানেদের মোটামুটি একটাই প্রশ্ন থাকে যে কবে বিয়ের পিঁড়িতে বসবেন তাদের প্রিয় তারকা।

Advertisement

৫৬ বছরের গন্ডিতে পা রেখেছেন বলিউড সুপারস্টার সাল্লু ভাই। যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ের মন্ডপে তা কখনোই পৌঁছায়নি। এই বয়সেও যখন বিয়ে তিনি করেননি তখন আর করার সম্ভাবনা তেমন দেখা যায় না বললেই চলে। কিন্তু সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে কম যা শুনে অবাক হয়ে গিয়েছেন সকলেই। স্বভাবতই সেই বিষয় নিয়ে চলছে সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চা।

Advertisement

Advertisement

আসলে কিছুদিন আগে একটি বলিউড ইভেন্টে উপস্থিত হয়েছিলেন সালমান খান। সেখানে মিডিয়া থেকে উপস্থিত আলিনা খলফিহ তাঁকে প্রশ্ন করেন যে সাল্লু ভাই কি তাঁর সাথে বিয়ে করতে চান? এই প্রশ্নের উত্তরে সালমান খান এমন জবাব দেন যে আগে তিনি এমন কথা বলেননি। আসলে তিনি বলেন, এই বিয়ের প্রস্তাব ২০ বছর আগে দেওয়া হলে তিনি ভেবে দেখতেন। এই উত্তরের ভিত্তিতে বলা যায় সালমান খান আর হয়তো বিয়ে করবেন না কোনোদিন।