শাহরুখ এবং আমিরের মত ফিল্ম দুনিয়া থেকে ব্রেক সালমান খান, আর কি দেখা যাবে না ভাইজানকে রূপালী পর্দায়?

খবর পাওয়া যাচ্ছে, এই মুহূর্তে সালমানের হাতে ছয়টি ছবি রয়েছে যেগুলি তিনি একেবারেই সাইন করতে চাইছেন না

Advertisement

Advertisement

এবারে হয়তো সিনেমার দুনিয়া থেকে কিছুটা ব্রেক নিতে চলেছেন সালমান খান। সালমান খানের নতুন সিনেমা কিসি কা ভাই কিসি কি জান খুব একটা বেশি চলতে পারেনি বক্স অফিসে। ১০০ কোটি টাকা রোজগার করতে পারলেও এই সিনেমাটি সালমান খানের সবথেকে কম চলা সিনেমা গুলির মধ্যে একটি। অন্যদিকে করণ জোহার সালমানকে হয়তো আরও একটি সিনেমা অফার করতে চলেছেন। একটি রিয়েলিটি শোতে এসে এই কথা নিজেই জানিয়েছেন সাল্লু ভাই। তবে সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, শাহরুখ খান এবং আমির খানের মতো এবার সালমান খান কিছুদিনের জন্য সিনেমা জগত থেকে ব্রেক নিতে চলেছেন। এই মুহূর্তে তার হাতে ছয়টি সিনেমা রয়েছে। তবে তিনি এই সিনেমা হয়তো এই মুহূর্তে সাইন করবেন না।

Advertisement

টাইগার জিন্দা হে সিনেমার পরে সালমান খান তেমন ভাবে ব্লকবাস্টার সিনেমা দিতে পারেননি। তার বিগত পাঁচটি সিনেমাকে তার ক্যারিয়ারের সবথেকে খারাপ সিনেমার তালিকায় নাম করে নিয়েছে। ভারত-কে যদি আমরা বাদ দিই তাহলে রেস থ্রি, দাবাং থ্রি, রাধে এবং KBKJ একেবারেই খারাপ সিনেমা। এই কারণে এই ছবিগুলি বক্স অফিসে একেবারেই ব্যবসা করতে পারেনি। সালমান খানের ছবি যেরকম ব্যবসা করে, সেই তুলনায় এই ছবিগুলি অনেকটাই খারাপ চলেছে। সেই কারণে হয়তো সালমান খান এবারে টাইগার থ্রি সিনেমার পরে সিনেমা জগৎ থেকে ব্রেক নিতে চলেছেন।

Advertisement

নিউজ ১৮ এর একটি রিপোর্ট অনুযায়ী, এই মুহূর্তে সালমান খান টাইগার থ্রি সিনেমার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন। অন্যদিকে বিগত কয়েক বছর ধরে যেহেতু তার সিনেমা খুব একটা ভালো যাচ্ছে না তাই নিজের সিনেমার বিশ্লেষণ করছেন সালমান। সেই নিরিখেই তিনি পরবর্তী সিনেমা সাইন করবেন বলে জানা যাচ্ছে। এই মুহূর্তে তার হাতে ছয়টি সিনেমা রয়েছে। তবে তিনি এর মধ্যে কোন সিনেমাই সাইন করবেন না বলে মনে করা হচ্ছে। আপাতত তিনি টাইগার থ্রি সিনেমাটির রিলিজের অপেক্ষা করছেন। ওই সিনেমাটি যেরকম পারফর্ম করবে, সেই নিরিখে সালমান খান নিজের ফিউচার প্রজেক্ট গ্রহণ করবেন বলে মনে করা হচ্ছে।

Advertisement