বোতাম খোলা জিন্স, শর্ট স্লিভলেস টপে সোশ্যাল মিডিয়া কাঁপালেন মিসেস ধোনি

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন যে কেউ সেলিব্রেটি হয়ে যেতে পারে। আর যদি কেউ সেলিব্রেটির বউ বা স্বামী হয়ে থাকে, তাহলে তো আর কোনও কথাই নেই। সে নিজেও একজন সেলিব্রেটি হয়ে যায়। এমনই একজন হলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অর্ধাঙ্গিনী সাক্ষী সিং ধোনি। যিনি নিজেও এখন একজন সেলিব্রেটি হয়ে উঠেছেন। তাঁর নিজস্ব একটা পরিচয়ও রয়েছে। রাঁচির বিরাট ফার্ম হাউসে মালকিন তিনি।

Advertisement

এমনকি সম্প্রতি একটি প্রোডাকশন হাউস খুলেছে এই সেলেব দম্পতি। এছাড়াও ফ্যাশন সেন্সের দিকে যদি তাকানো যায়, তাহলে অনেক ক্রিকেটার পত্নীদের থেকে এগিয়ে রয়েছেন মিসেস ধোনি। এবার তারই একটি হট লুকের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

যেখানে দেখা যাচ্ছে, বোতাম খোলা প্যান্ট পড়ে শরীরের উষ্ণতা ছড়াচ্ছেন সাক্ষী। মূলত ইন্ডিয়ান পোশাকের সঙ্গে সঙ্গে ওয়েস্টার্ন পোশাকেও দেখা যায় সাক্ষীকে। যদিও বেশির ভাগ ক্ষেত্রেই ওয়েস্টার্ন পোশাকেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। এবারও তার অন্যথা হল না। নিজের ইনস্টাগ্রম অ্যাকাউন্টে বোতাম খোলা জিন্স এবং একটি শর্ট স্লিভলেস টপ পরে ছবি পোস্ট করলেন সাক্ষী। যে ছবিতে তাঁর শরীরের উষ্ণতা ঠিকরে বেরিয়ে আসছে। আর এই ছবি মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Advertisement