এবারে আর জোর করে বুথে ঢোকা যাবে না, সাঁইথিয়ায় বেফাঁস মন্তব্য তৃণমূল ব্লক সভাপতির

প্রধান বিরোধী দল বিজেপি এই নিয়ে তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ চালিয়েছে। তারা বলছে, এত দিন অবধি পুরো ব্যাপারটা গোপন ছিল। কিন্তু তৃণমূল সব সময় এইভাবে ভোট চালিয়ে এসেছে।

Advertisement

Advertisement

নির্বাচন কমিশনের কড়াকড়িতে এবার আর আগের মতো বেপরোয়াভাবে বুথে ঢোকা যাবে না। বীরভূমের সাঁইথিয়ায় এরকম বিতর্কিত বক্তব্য করে ফেললেন তৃণমূলের ব্লক সভাপতি। সাঁইথিয়ার ওই সভাতে তৃণমূল ব্লক সভাপতি বললেন,” দল যেভাবে কাজ করছে তা অত্যন্ত উৎসাহের। কিন্তু এবারের নির্বাচন কমিশন যেভাবে আসছে এবং কড়াকড়ি করছে তাতে আমরা আগে যেভাবে বুথে ঢুকেছিলাম সেটা কিন্তু করা যাবে না। যদিও এটা গোপনীয় কিন্তু এবার তা কিন্তু পারা যাবে না। যেভাবে ভোটটা আগের বার করিয়েছিলাম এবারে করানো যাবে না। প্রত্যেকটা মানুষকে আমরা যেভাবে বুথে ঢুকিয়ে দিতাম এবং নিজেরা বেপরোয়াভাবে বুথে ঢুকে যেতাম সেটা করা যাবে না।”

Advertisement

তৃণমূল ব্লক সভাপতির এই মন্তব্য নেটদুনিয়ায় হয়ে গিয়েছে অত্যন্ত ভাইরাল। এবারে প্রশ্ন উঠছে নির্বাচন কমিশনের কড়াকড়ি কি বীরভূমে তৃণমূল শিবিরে আশঙ্কার মেঘ তৈরি করেছে? তাহলে কি আগের ভোটগুলোতে জালিয়াতি হয়েছে? তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বর্তমানে উঠেছে বেশ অনেকগুলো প্রশ্ন। পাশাপাশি বিরোধী দল এই ভিডিও নিয়ে আক্রমণ করছে তৃণমূলের দিকে।

Advertisement

প্রধান বিরোধী দল বিজেপি এই নিয়ে তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ চালিয়েছে। তারা বলছে, এত দিন অবধি পুরো ব্যাপারটা গোপন ছিল। কিন্তু তৃণমূল সব সময় এইভাবে ভোট চালিয়ে এসেছে। প্রত্যেকটি ভোটে কারচুপি করা এবং জালিয়াতির মাধ্যমে ভোট করানো তৃণমূলের অভ্যাস। এতদিন অব্দি কেউ প্রকাশ্যে কিছু বলেনি, কিন্তু এইবার তৃণমূল ব্লক সভাপতির মুখ দিয়ে আসল সত্যিটা বেরিয়ে এলো।

Advertisement