সাইফ আলি খানকে নিয়ে বড় খবর, তাঁকে তুলতে বাড়িতে পৌঁছেছেন পুলিশকর্মীরা, এই হল কারণ

Advertisement

Advertisement

সাইফ আলি খান নেহাত অপরিচিত নন সাধারণের মাঝে। ছোট থেকেই শুধুমাত্র নবাব পরিবারের সন্তান হিসাবে নয়, সেলেব কিড হিসাবেও বিভিন্ন সময়ে চর্চায় থেকেছেন তিনি। তবে বড় হওয়ার পর নিজের মা শর্মিলা ঠাকুরের পথেই পা বাড়িয়েছেন অভিনেতা। বর্তমানে তিনি বলিউডের অন্যতম প্রথম সারির একজন অভিনেতা। উল্লেখ্য, তার বাবা ছিলেন নবাব মহম্মদ মানসুর আলি খান পাতৌদি। তিনি ভারতীয় ক্রিকেট দলের অন্যতম পরিচিত একজন ক্রিকেটার ছিলেন। অবশ্য তার উল্লেখ আলাদাভাবে না করলেও চলবে।

Advertisement

নবাব পরিবারের সন্তান সাইফ আলি খান কারণে অকারণে প্রায়ই নিজের কর্মজীবনের সূত্র ধরে চর্চায় থাকেন মিডিয়ার পাতায়। তবে খুব সম্প্রতি জানা গিয়েছে পুলিশি মামলায় জড়াচ্ছেন অভিনেতা। কদিন আগেই মুম্বাই পুলিশের একাধিক কর্মকর্তারা গাড়ি নিয়ে অভিনেতাকে খুঁজতেই হাজির হয়েছিলেন পাতৌদি হাউজে। এমন কি করেছেন অভিনেতা? যার জন্য পুলিশ সোজা চলে এসেছে তার বাড়িতে! এই নিবন্ধের সূত্র ধরে সেই প্রসঙ্গেই বিস্তারিত আলোচনা করা হবে।

Advertisement

Advertisement

সূত্র মারফত জানা গিয়েছে, মুম্বাই পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তারা প্রতিবারই অভিনেতাকে ‘উমাং’ নামের একটি অনুষ্ঠানে আসার আমন্ত্রণ জানানোর জন্য তার বাড়িতে আসেন। এবারও সেই কারণবশতই অভিনেতার বাড়িতে অভিনেতার খোঁজে এসেছিলেন তারা। আর এই খবরটি চারিদিকে ছড়িয়ে পড়তেই একাংশের মাঝে ভুল ধারণার সৃষ্টি হয়েছে। তবে এই নিবন্ধ মনোযোগ সহকারে পড়লেই সকলের ভুল ভেঙে যাবে বলেই আশা করা হচ্ছে। উল্লেখ্য, শুধুমাত্র অভিনেতাকে নয় বলিউডের একাধিক নামিদামি তারকার পাশাপাশি, একাধিক পরিচিত ব্যক্তিত্বকেও এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে তাদের কাছে গিয়ে পৌঁছান মুম্বাই পুলিশের একাধিক কর্মকর্তারা।

Recent Posts