Rashmika-Pallavi: ‘পুষ্পা ২’এর নাইকা বদল! রশ্মিকার বদলে দেখা মিলতে পারে সাই পল্লবীর

Advertisement

Advertisement

গতবছর থেকেই দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’এর প্রশংসায় পঞ্চমুখ গোটা বিশ্ব। ছবিতে পুষ্পা অর্থাৎ আল্লু অর্জুনের অভিনয় রীতিমতো সকলের নজর কেড়ে নিয়েছিল। পাশাপাশি ছবিতে শ্রীভাল্লীর চরিত্রে রশ্মিকা মন্দনা ও পর্দার এসপি ভাবার সিং শিখাওয়াতের অভিনয়ও অসংখ্য প্রশংসা কুড়িয়েছিল। আপাতত অসংখ্য দর্শকমহল আবারো তাদের প্রিয় আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনা জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় দিন গুণছেন। তবে এর মধ্যেই নায়িকা বদলের সংবাদ শোরগোল ফেলেছে গোটা নেটমহলে।

Advertisement

বর্তমানে সকলের কাছে ‘শ্রীভাল্লী’ নামেই পরিচিত তিনি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী রশ্মিকা। ‘পুষ্পা: দ্যা রাইজ’এ অভিনয় করার পর থেকেই অভিনেত্রীর জনপ্রিয়তা দর্শকদের মাঝে আকাশ ছুঁয়েছে। কোন না কোন কারণে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকেন অভিনেত্রী। তবে এই মুহূর্তে শোনা গিয়েছে ‘পুষ্পা ২’তে তার বদলে দেখা মিলতে পারে অন্যতম জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর। এই কথা প্রকাশ্যে আসার পর থেকেই কপালে চিন্তার ভাঁজ রশ্মিকা ভক্তদের।

Advertisement

খবর অনুযায়ী, ১২’ই ডিসেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে ‘পুষ্পা ২’এর শুটিং। তবে হঠাৎ ছবির শুটিং শুরু হওয়ার পরই ছবি নির্মাতারা কথা বলেছেন সাই পল্লবীর সাথে। এমনকি চিত্রনাট্য পড়ে ইতিবাচক ইঙ্গিতও দিয়েছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, তিনি রাজি হলে পর্দায় বেশিরভাগ দৃশ্যেই আল্লু অর্জুনের সাথে দেখা মিলবে পল্লবীর। তবে স্বস্তির বার্তা এটাই যে ছবিতে অভিনেতার বোনের চরিত্রে অভিনয় করবেন তিনি। সুতরাং পর্দার শ্রীভাল্লীর চরিত্রে দেখা মিলবে রশ্মিকারই। এই খবর যে রীতিমতো স্বস্তি দিয়েছে অভিনেত্রীর অগণিত ভক্তদের, তা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তবে সাই পল্লবী যদি একান্তই রাজি না হন সেক্ষেত্রে, ছবি নির্মাতাদের দ্বিতীয় পছন্দ ঐশ্বর্যা রাজেশ।

Advertisement

ইতিমধ্যেই রুশ ভাষায় মুক্তি পেয়েছে ‘পুষ্পা: দ্যা রাইজ’। মিলেছে ইতিবাচক প্রতিক্রিয়াও। এর পাশাপাশি আপাতত আরো সুখবর রয়েছে ভক্তদের জন্য। জানা গিয়েছে, ‘পুষ্পা ২’এর শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। গত ১২’ই ডিসেম্বর থেকেই শুরু হয়েছে ছবির শুটিং। খুব সম্ভবত ২০২৩’এর জুন মাসে এই ছবি বড়পর্দায় মুক্তি পেতে পারে অগণিত দর্শকমহলের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে। উল্লেখ্য, ছবির বড় চমক হিসেবে পর্দায় দেখা মিলতে পারে দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম নক্ষত্র রামচরণেরও।