খেলা

Sachin Tendulkar: মেয়ের কারণে বিশ্ববাসীর কটুক্তি শুনছেন শচীন টেন্ডুলকার, উঠেছে শচীনের লালন-পালন নিয়ে প্রশ্ন

ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার সম্প্রতি দেশবাসীর কাছে সমালোচিত হচ্ছেন নিজের কন্যা সারা টেন্ডুলকারের জন্য।

Advertisement

Advertisement

ক্রিকেট বিশ্বে শচীন টেন্ডুলকার এক বিরাট ব্যক্তিত্ব। বিশ্বাস করে যখন ভারতীয় ক্রিকেটের ইতিহাস নিয়ে আলোকপাত করা হয় তখন সবচেয়ে সফলতম ক্রিকেটার হিসেবে সামনে উঠে আসে শচীন টেন্ডুলকারের নাম। তার সময়ে ভারতীয় দলের জন্য একাধিক ম্যাচের নায়ক তিনি। নিজের দক্ষতায় একের পর এক ম্যাচ জিতিয়েছেন তিনি। আর সেই কারণে সর্বদা প্রশংসিত হয়েছেন কিংবদন্তি শচীন টেন্ডুলকার। তাই তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোকপাত হওয়াটাই স্বাভাবিক। তবে সম্প্রতি তিনি তার খেলাধুলার জন্য নয়, বরং নিজের মেয়ের কারণে সমালোচিত হচ্ছেন।

Advertisement

শুনতে অবাক লাগলেও বাস্তবিকতা ঠিক এমনটাই। ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার সম্প্রতি দেশবাসীর কাছে সমালোচিত হচ্ছেন নিজের কন্যা সারা টেন্ডুলকারের জন্য। আপনাদের জানিয়ে রাখি, শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার রূপে যে কোনো বলিউড অভিনেত্রীর থেকে কম নন। সোশ্যাল মিডিয়ায় তার অনুসারীদের সংখ্যাও চোখে পড়ার মতো। বিগত বেশ কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন তিনি। এমনকি নিজের লাবণ্যময় রূপ দিয়ে বারবার প্রশংসা পেয়েছেন নেট প্রেমীদের।

Advertisement

Advertisement

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। সেই ছবি দেখে যেমন একাধিক অনুগামীরা প্রশংসা করেছেন তেমন একাধিক নেট প্রেমীরা সমালোচনার তোপ ছুড়ে দিয়েছেন তার দিকে। এমনকি শচীন টেন্ডুলকারের লালন-পালন নিয়ে প্রশ্ন তুলেছেন তারা। আসলে সারা টেন্ডুলকার সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া। যেখানে তাকে স্কার্ট পরিহিত অবস্থায় দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। যা পছন্দ হয়নি বহু নেট প্রেমীদের। শচীন টেন্ডুলকারের কন্যার এমন পোশাকে রুচি মেনে নিতে পারছেন না বেশিরভাগ অনুরাগীরা। যে কারণে সমালোচনায় বারবার তার নাম উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়।