Oindrila-Sabyasachi: ‘আরেকটু থাকতে দাও ওকে’, ঐন্দ্রিলার ভুয়ো মৃত্যু সংবাদে উদ্বেগ প্রকাশ সব্যসাচীর

Advertisement

Advertisement

এই মুহূর্তে সাধারণ থেকে তারকা মহলের অধিকাংশ নিঃস্বার্থভাবে প্রার্থনা করে চলেছে ঐন্দ্রিলা শর্মার জন্য। তার দ্রুত সুস্থতা কামনা করছেন তারা। মিডিয়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সর্বত্রই এখন তিনি। সকলেই চাইছেন এই লড়া কমে তা আবারও সাধারণ জীবনে ফিরে আসুক। এর মাঝেই বুধবার রাতে চারিদিকে ছড়িয়ে পড়ে অভিনেত্রী আর নেই। আর সেই খবরকে বিশ্বাস করেই সাধারণ থেকে তারকার একাংশ শোকবার্তায় ভরিয়ে দেন সোশ্যাল মিডিয়া। আর এরপরেই ফেসবুকের পাতায় সব্যসাচী চৌধুরীকে লিখতে দেখা গিয়েছে,
“আরেকটু থাকতে দাও ওকে..
এসব লেখার অনেক সময় পাবে”

Advertisement

শুরু থেকেই ঐন্দ্রিলার পাশে রয়েছেন সব্যসাচী। অভিনেত্রীর মেরুদন্ড হয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। দুবার ক্যান্সারকে হারিয়ে ফিরে এসেছেন লড়াকু ঐন্দ্রিলা। এবারো সেই লড়াকু মেয়েটাকে আবারও সুস্থ জীবনে ফিরে আসতে দেখতে চাইছেন সকলে। ২০১৫ সালে বোনম্যারো ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। কেমোথেরাপির পর ২০১৬’তে স্বাভাবিক জীবনে ফিরে এসেছিলেন তিনি। তবে এরপরেও নিস্তার মেলেনি। ২০২১ সালে ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে তার। তবে সেখান থেকেও লড়াই করে ফিরে এসেছিলেন অভিনেত্রী। ২০২২ সালের শুরুর দিকেই তার সুস্থতার খবর পাওয়া গিয়েছিল। আর তার সেই সুস্থ হয়ে ওঠার প্রতিটি মুহূর্তে তার পাশে ছিলেন সব্যসাচী চৌধুরী। তার সঙ্গী, বন্ধু ও অভিভাবক।

Advertisement
Advertisement

তবে হঠাৎ করেই ১’লা নভেম্বর ব্রেন স্ট্রোক হয় ঐন্দ্রিলার। সেই থেকেই হাসপাতালে ভর্তি তিনি। আর সেই থেকেই হাসপাতালে তার লড়াইয়ের প্রতিটি মুহূর্তে তার পাশে রয়েছেন সব্যসাচী। শুরু থেকেই তাকে রাখা হয়েছে ভেন্টিলেশনে। ধীরে ধীরে সুস্থ হচ্ছিলেন ঐন্দ্রিলা। কিন্তু হঠাৎ করেই বুধবার সকালের দিকে পর পর দুবার হার্ট অ্যাটাক হয় তার। অভিনেত্রীর অবস্থা এখন সঙ্কটজনক। এখন সকলেই অপেক্ষায় রয়েছেন একটা মিরাকেলের।

যারা তার মৃত্যুর ভুয়ো খবরে বিশ্বাস করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শোকবার্তা প্রকাশ করেছিলেন, তাদের মধ্যে স্যান্ডি সাহা অভিনেতার পোষ্টের কমেন্টবক্সেই একান্তভাবে ক্ষমা চেয়ে নিয়েছেন। পাশাপাশি অভিনেতা জয়জিৎও ঐন্দ্রিলার দ্রুত সুস্থতা কামনা করেছেন। বলাই বাহুল্য, একটা গোটা দুনিয়া এই লড়াকু মেয়েটার ফিরে আসার অপেক্ষায় রয়েছে। তাদের দৃঢ় বিশ্বাস সে আবারো সমস্ত শারীরিক অসুস্থতাকে হারিয়ে ফিরবে সকলের মাঝে।