তারাপীঠের মন্দিরে বামাক্ষ্যাপা, মায়ের বিগ্রহ ছুঁয়ে আবেগঘন অভিনেতা সব্যসাচী

Advertisement

Advertisement

অসম্ভবকে সম্ভব করে দেখালো ‘মহাপীঠ তারাপীঠ’এ ধারাবাহিক। আড়াই বছর পর এই ধারাবাহিক চ‍্যানেল সেরার সেরা হয়। পাশাপাশি টিআরপি তালিকার তৃতীয় স্থান অর্জন করেছে স্টার জলসার এই সিরিয়াল। ‘খড়কুটো’, ‘শ্রীময়ী’র মতো চ‍্যানেলের হিট সিরিয়ালকে টপকে অবশেষে সেরার স্থানটা অধিকার করে নিয়েছে এই সিরিয়াল। শুধু কি তাই লকডাউনে জি বাংলার কৃষ্ণকলি আর রানি রাসমনিকে হারিয়ে দিয়েছে এই ধারাবাহিক। একপ্রকার অসম্ভবকে সম্ভব করাই বটে।

Advertisement

তবে সাধক বামাক্ষ্যাপা ওরফে অভিনেতা সব‍্যসাচী চৌধুরি এই সাফল্যকে মা তারার আশীর্বাদ। প্রথমে বেশ কিছু প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছিল সিরিয়ালের টিমকে। তবে সক্কলে মা তারাকে স্মরণ করে একত্রে যে পরিশ্রম করেছেন তাঁরা তা বৃথা হয়নি। আর সেটাই প্রমাণ হয়ে গিয়েছে।

Advertisement

ধারাাবাহিকের অভিনয়ের পাশাপাশি তিনি এই কোভিড পরিস্থিতিতে বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বণ্টন করতে দেখা গেছে। সাহায্য প্রার্থীদের জন্য বিভিন্ন এলাকায় নিজের টিমের সঙ্গে ত্রাণ নিয়ে ছুটে যেতে দেখা গেছে অভিনেতাকে। এবার তাঁদের গন্তব্য ছিল তারাপীঠের আটলা গ্রাম। আর অভিনেতা জানান এই গ্রামে ত্রাণ দেওয়ার ঠিক আগের দিন চ্যানেল কর্তৃপক্ষের কাছে এই সুখবরটি পান। আর তিনি এই সাফল্য মা তারাকে উৎসর্গ করলেন। তাঁর আশীর্বাদ তিনি আর তাঁর এই টিমের আজকের এই সাফল্য।

Advertisement

এরপর দিনই কোভিড পরিস্থিতিতে তারাপীঠে সেই আটলা গ্রামে ত্রাণ দিতে যান। এইসময় ভক্ত সমাগম নেই বললেই চলে, তাই সেখানকার মানুষ বড় বিপদে। সাধ্যমতো খাদ্যসামগ্রী নিয়ে তাঁরা ছুটে গিয়েছিলেন এই গ্রামে। পাশাপাশি এদিন অভিনেতা তারাপীঠে তারা মায়ের মন্দির প্রদর্শনে গিয়েছিলেন। সেই ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি। ছবিতে মন্দিরে তারা মায়ের বিগ্রহকে জড়িয়ে ধরে থাকতে দেখা গেছে সব্যসাচীকে। ক্যাপশনে মন্দির কর্তৃপক্ষ এবং মন্দির প্রধানকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। সাথে সেরা প্রাপ্তি ও লেখেন।