জড়িয়ে ধরে ক্যামেরার সামনে ভালোবাসা জাহির রূপসা-সায়নদীপের, অন্তরঙ্গের ছবি ভাইরাল

Advertisement

Advertisement

টলিপাড়ার অন্যতম পরিচিত মুখ রূপসা চ্যাটার্জী।‌ ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও অভিনয় করেছেন রূপসা। ওয়েব প্ল্যাটফর্মেও দেখা মিলেছে তার। সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই সক্রিয় অভিনেত্রী। তবে এই মুহূর্তে মিডিয়ার পাতায় বেজায় চর্চিত অভিনেত্রী। খুব শীঘ্রই নিজের মনের মানুষের সাথে আংটি বদল করতে চলেছেন রূপসা। সেরেছেন ছবি পর্বও।

Advertisement

জানা গেছে, আগামী ১৪ ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের দিন আইনি বিয়ে সারবেন রূপসা চ্যাটার্জী। বাকি মাত্র হাতে গোনা কয়েকটাদিন। মনের মানুষ সায়নদীপ সরকার। অবশ্য তিনি অভিনয় জগতের সদস্য নন। তিনি কর্পোরেট দুনিয়ার মানুষ। শোনা গেছে, একটি ঘরোয়া অনুষ্ঠানেই আলাপ তাদের। প্রথম দেখাতেই ভালোলাগার শুরু। তারপরেই একে অপরের প্রেমে পড়েন তারা। তবে বিয়ের সিদ্ধান্ত নিতে খুব বেশি সময় নেননি রূপসা ও সায়নদীপ। খুব অল্পসময়ের পরিচয়েই একে অপরকে জীবনসঙ্গী হিসেবে নির্বাচন করেছেন তারা।

Advertisement

রূপসা ও সায়নদীপের প্রেম এখন সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চার বিষয়। বোঝাই যাচ্ছে এখন তারা রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছেন। একে অপরকে চোখে হারাচ্ছেন তারা। একে অপরের নাম ইতিমধ্যেই নিজেদের হাতে ট্যাটু করে ফেলেছেন। সেই ছবিও রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সরস্বতী পুজোও একসাথে কাটিয়েছেন রূপসা-সায়নদীপ। করেছেন ফটোশুটও। একে অপরকে জড়িয়ে ধরেই তুলেছেন ছবি। তার একাধিক ঝলক রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেই। অভিনয়ে দুনিয়ার মানুষ না হলেও ক্যামেরার সামনে বেজায় সাবলীল সায়নদীপ, তা অবশ্য ছবিতে নজর রাখলেই স্পষ্ট হবে।

Advertisement