‘একে অপরের পাশে থাকুন’, করোনা সংকটে অনুরাগীদের কাছে আবেদন অভিনেত্রী রুক্মিণীর

Advertisement

Advertisement

কিছুদিন আগেই টলিউডের অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini maitra) করোনায় আক্রান্ত হয়েছিলেন। মুম্বইয়ে শুটিং করতে গিয়ে করোনায় আক্রান্ত হন রুক্মিণী। তাঁকে দ্রুত লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। এই মুহূর্তে রুক্মিণী আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন। সম্প্রতি রুক্মিণী ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করে মানুষের পাশে থাকার বার্তা দিয়েছেন। এছাড়াও রুক্মিণী বলেছেন, একজন করোনা রোগীকে সুস্থ করে তোলার জন্য প্রচুর প্লাজমার প্রয়োজন হয়। এই কারণে সকলের কাছে প্লাজমা দান করার আবেদন জানিয়েছেন রুক্মিণী। তবে তার পাশাপাশি রুক্মিণী জানিয়েছেন, কারা কারা প্লাজমা দিতে পারবেন এবং প্লাজমা দান সম্পর্কে বিস্তারিত তথ্য।

Advertisement

রুক্মিণী দীর্ঘদিন ধরেই দেবের সঙ্গে সম্পর্কে রয়েছেন। দেবের বোন রুক্মিণীর খুব ভালো বন্ধু। এই কারণেই দেবের বাড়িতে রুক্মিণীর অবাধ যাতায়াত ছিল। সেই সময় দেব শুভশ্রী(subhasree)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। পরবর্তীকালে এই সম্পর্ক ভেঙে যায়। দেব-শুভশ্রীর ব্রেক-আপের কয়েক মাস পরে দেবের সঙ্গে রুক্মিণীর সম্পর্ক গড়ে ওঠে। দেব রুক্মিণীর বিপদে সবসময়ই পাশে দাঁড়িয়েছেন। এমনকি টলিউড ইন্ডাস্ট্রিতে রুক্মিণীর অভিনয় কেরিয়ার শুরু করার পিছনে দেবের ভূমিকা অন্যতম।

Advertisement

খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন রুক্মিণী। কণিষ্ক শর্মা (kanishka sharma) পরিচালিত অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘সনক-হোপ আন্ডার সিজ’-এ বিদ‍্যুৎ জামওয়াল (vidyut jamwal)-এর বিপরীতে অভিনয় করছেন রুক্মিণী। ফিল্মটি প্রযোজনা করছেন বিপুল অমৃতলাল শাহ (vipul amritlal shah) ও জি স্টুডিও (zee studio)।

Advertisement

Recent Posts