শ্রাবন্তীকে ছেড়ে রোশনের জীবনে নতুন সঙ্গী, মুহূর্তে ভাইরাল হল ছবি

Advertisement

Advertisement

টলিটাউন আপাতত সরগরম হয়ে উঠেছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তাঁর স্বামী রোশনের দাম্পত্য ভাঙনের খবর নিয়ে। এর মধ্যেই রোশন পোস্ট করলেন তাঁর বিশ্বস্ত সঙ্গীর সঙ্গে একটি ছবি। ছবিটি রোশন পোস্ট করতেই হুহু করে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। ছবিটিতে রোশনের কোলে একটি কুকুরছানাকে দেখা যাচ্ছে। ছবিটি পোস্ট করে ক্যাপশন দিয়ে রোশন লিখেছেন, এর মতো বিশ্বস্ত সঙ্গী কেউ হয় না। রবিবার রোশন পাহাড়ের সৌন্দর্যের মাঝখানে নিজের একটি ছবি পোস্ট করেছেন। নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে এই ছবি। ছবিগুলি পোস্ট করে রোশন নিজের একা বাঁচতে শিখে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন, বলে অনেকেই মনে করছেন।

Advertisement

রোশনের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে রোশনের ক্ষেত্রে প্রথম বিয়ে হলেও শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। এর আগে শ্রাবন্তীর সঙ্গে বিয়ে হয়েছিল পরিচালক রাজীব বিশ্বাসের। শ্রাবন্তী ও রাজীবের একমাত্র পুত্রসন্তান অভিমন্যুর জন্মের পর শ্রাবন্তী ফিল্মে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। শ্রাবন্তী যখন কেরিয়ারের শীর্ষে তখন রাজীবের সাথে তাঁর পারিবারিক অশান্তি শুরু হয়। রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন শ্রাবন্তী। এরপর শ্রাবন্তী ও রাজীবের তেরো বছরের বিবাহিত জীবনের ইতি ঘটে। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর উঠতি মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু বিয়ের এক বছরের মধ্যে তাঁদের ডিভোর্স হয়ে যায়। ইতিমধ্যে শ্রাবন্তীর জামাইবাবুর সূত্রে শ্রাবন্তী ও রোশনের আলাপ হয় যা ক্রমশ প্রেমে পরিণত হয়। গতবছর অমৃতসরে ঘরোয়া অনুষ্ঠান করে বিয়ে করেন দুজনে।

Advertisement

চলতি বছরের এপ্রিল মাসে শ্রাবন্তী ও রোশনের বিয়ের এক বছর পূর্ণ হয়েছে। তাঁদের ইচ্ছে ছিল ঘটা করে বিবাহবার্ষিকী পালন করার। কিন্তু করোনা অতিমারীর কারণে তা বাতিল হয়ে যায়। এরপর থেকেই শ্রাবন্তী ও রোশনের মনোমালিন্য শুরু হয়। ইন্সটাগ্রামে নিজের পার্সোনাল প্রোফাইল থেকে রোশনের সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন শ্রাবন্তী। আগুনে ঘি ঢেলে রোশন মিডিয়াকে জানান, পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছেন তাঁরা দুজনে। শ্রাবন্তী নিজের ছেলে অভিমন্যুর সাথে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন। রোশন ফিরে গিয়েছেন নিজেদের পারিবারিক ফ্ল‍্যাটে। শ্রাবন্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, রোশনের মা খুব অসুস্থ হয়ে পড়েছেন। এই কারণে রোশন এখন মায়ের সঙ্গে রয়েছেন। এর পরেই রোশন ও শ্রাবন্তী দুজনে দুজনকে ইন্সটাগ্রামে আনফলো করে দেন। রোশন নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে শ্রাবন্তীর সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন। তবে শ্রাবন্তীর অফিসিয়াল প্রোফাইলে রোশনের সঙ্গে কিছু সুন্দর মুহূর্তের ছবি এখনও রেখেছেন শ্রাবন্তী। এমনকি রোশনের জিমের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রাবন্তী। তবে 8 ই নভেম্বর মধ্যমগ্রামে শ্রাবন্তীর জিম ‘দি ফিটনেস এম্পায়ার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে রোশনকে দেখা যায়নি।

Advertisement

Recent Posts