আদালতের দ্বারস্থ রোশন সিং, শ্রাবন্তীকে নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল অভিনেত্রীর স্বামী

Advertisement

Advertisement

পেজ থ্রি এখন একটা খবরে বেশ শরগরম। নিখিল-নুসরত-যশের ত্রিকোণ প্রেম জমে উঠেছে পেজ থ্রিয়ের পাতা। একদিকে নুসরতের থেকে মুক্তি পেতে নিখিল দেওয়ানি মামলা দায়ের করেছেন। অন্যদিকে শ্রাবন্তীয় তৃতীয় স্বামী স্ত্রীকে নিজের কাছে ফিরে পেতে চাওয়ার জন্য ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ আপিল করেন। এক এক তারকার জীবন এখন সিনেমার চিত্রনাট্যকে হার মানাবে।

Advertisement

টলিগঞ্জের অপর চর্চিত বিচ্ছন্ন দম্পতি হল শ্রাবন্তী আর রোশন সিং। এদের সম্পর্কে এল সিনেমার মতো ট্যুইস্ট। গলগত বছর অক্টোবর থেকে আলাদা থাকা শুরু করেছেন রোশন-শ্রাবন্তী। নায়িকার এই তৃতীয় বিয়েও ভাঙা নিয়ে গত বছর নিয়ে শুরু হয় নানান তর্ক বিতর্ক। বছর ঘুরতে না ঘুরতে এই বিয়ের ভাঙন নিয়ে কম কথা শুনতে হয়নি শ্রাবন্তীকে। এমনকি দুজন দুজনকে আনফলো করতে পিছপা হননি। বরং আলাদা হয়েও সোশ্যাল মিডিয়াতে শুরু হয় নানান তরজা। সময় অনেকটা পেরিয়ে গিয়েছে। মানুষ যখন এদের সম্পর্কের কথা সামান্য ভুলতে বসেছে তখনই বড় ঘোষণা রোশনের তরফ থেকে।

Advertisement

প্রায় ৯ মাস আলাদা থেকে মন বদলেছে রোশনের। শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা আর ভুল বোঝাবুঝি ভুলে ফের শ্রাবন্তীর সাথে সুখের সংসার পাততে চান তিনি। এই জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং। অবশ্য নিজেদের সম্পর্কে কেন এই তিক্ততা কোনোদিনই দুই পক্ষ খোলসা করেননি। তবে এর মধ্যে অনেকে মন্তব্য করছেন, তারকা পত্নীর সঙ্গে এত সহজে বিচ্ছেদ চাননা রোশন। যদি এই তারকা স্ত্রী মোটা টাকার খোরপোশ চেয়ে বসে তাই মিটমাট করতে চাইছে।

Advertisement

রোশন জানিয়েছেন, নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার ইচ্ছাতেই তিনি আদালতের দ্বারস্থ হয়েছিলেন। জানা গিয়েছে, আগামী মাসেই এই মামলার শুনানির দিন ঠিক করা হয়েছে। আর আদালতের তরফ থেকে সমন পাঠানো হয়েছে শ্রাবন্তীকে। জুলাই মাসে রোশনের এই চিঠির উত্তর দিতে হবে অভিনেত্রীকে। এর মাঝেই বিধানসভা ভোটের সময়ে অভিনেত্রী শ্রাবন্তীর এক ব্যবসায়ীর সাথে চতুর্থবার প্রেমে পড়বার গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়। ইনি আবার অভিনেত্রীর পড়শি। এরা প্রায়ই বাড়িতে পার্টি করেন।

প্রসঙ্গত,রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে ২০১৯ সালের এপ্রিলে চুপি চুপি পঞ্জাবে রোশন সিংহের সঙ্গে পাঞ্জাবি মতে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বিয়ের দু বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় বিয়েতেও ভাঙন দেখা যায়। তবে এই বিয়ের ভাঙনের পথে কেন হাঁটছে তা কেউই খোলসা করেননি। রোশন শ্রাবন্তীকে সন্ধির হাত বাড়ালেও অভিনেত্রী কি মানবে তাই এখন দেখার।