Roopa Rayappa: সাহসী হলুদ পোশাকে লাস্যময়ী রূপা, এমন ছবি সামনে এসেছে

Advertisement

Advertisement

রূপা রায়াপ্পা নামটা বর্তমান প্রজন্মের কাছে খুব একটা অপরিচিত নয়। তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন মডেল ও কনটেন্ট ক্রিয়েটরও বটে। কানাডা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ তিনি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ তিনি। ‘কেজিএফ’এও দেখা মিলেছিল এই অভিনেত্রীর। তবে বর্তমানে নিজের সাম্প্রতিক বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় বর্তমানের অভিনেত্রী হিসাবে ভালোই সক্রিয় রূপা রায়াপ্পা। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নিতে দেখা যায় তাকে। অভিনয়ের পাশাপাশি প্রায়ই একাধিক সাহসী ফটোশুটে অংশগ্রহণ করে থাকেন তিনি। সেই ঝলক অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই মিলবে। এই মুহূর্তে অভিনেত্রী পুনরায় নিজের অন্যতম একটি সাহসী ফটোশুটের সূত্র ধরেই নেটজনতা ও তার অনুরাগীদের একাংশের মাঝে চর্চার আলো কেড়েছেন। রইল সেই ঝলক।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে হলুদ রঙের বোল্ড পোশাকে দেখা দিয়েছিলেন রুপা রায়াপ্পা। অফশোল্ডার ক্রপটপ ও শর্ট স্কার্টে এদিন ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন অভিনেত্রী। শোঅফ করেছিলেন নিজের টোনড বডিও। অগোছালো চুলে ভক্তদের হুঁশ উড়িয়েছেন এদিন। একাধিক অগোছালো জামাকাপড়ের মাঝে কাপড় মাপার ফিতে ও কাঁচি নিয়েই পোস্ট দিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই বেশে উষ্ণতা ছড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়াতেও। আপাতত, নেটনাগরিকদের একাংশের মাঝে তার এই ফটোশুটের একাধিক ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে। আর সেই সূত্রেই এই মুহূর্তে নিজের ভক্তদের মাঝে চর্চার আলো কেড়েছেন তিনি।

Advertisement

Recent Posts