বিনোদন

রোহিত শর্মার স্ত্রী আনুশকা শর্মার চেয়েও সুন্দরী, সৌন্দর্যে বলিউডের অনেক অভিনেত্রীকে পেছনে ফেলেছেন

রিতিকার সাথে ২০১৫ সালে বিয়ে করেন রোহিত শর্মা

Advertisement

Advertisement

ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা একদিকে যেমন ইন্টারনেট দুনিয়াতে তাদের ব্যক্তিগত জীবনের কারণে সর্বদাই চর্চায় থাকেন ঠিক তেমনি আজকাল ক্রিকেট দলের তারকারা তাদের লাইফস্টাইল এবং ব্যক্তিগত জীবনের জন্য ইন্টারনেট দুনিয়াতে চর্চায় আসছেন। কিছুদিন আগে কে এল রাহুলের, আথিয়ার সাথে সম্পর্ক নিয়ে ইন্টারনেট দুনিয়া সরগরম হয়েছিল। এবার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় এলেন ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা।

Advertisement

রোহিত শর্মা বিশ্বের প্রথম খেলোয়াড় যিনি ওয়ানডেতে তিনটি ডাবল সেঞ্চুরি করেছেন। এছাড়া যদি তার জীবনযাত্রার কথা বলি, তাহলে তা বেশ চমৎকার। রোহিত একটি দামি গাড়ি এবং বিলাসবহুল ফ্ল্যাট নিয়ে তার জীবনযাপন করেন। তবে আজকের এই প্রতিবেদন তাঁর স্ত্রীকে নিয়ে। শ্রীলংকার বিরুদ্ধে ওডিআই সিরিজে ডবল সেঞ্চুরি করার পর রোহিত শর্মা যেই মেয়েটিকে উদ্দেশ্য করে ফ্লাইং কিস ছুড়ে দিয়েছিলেন, সেই এখন তাঁর স্ত্রী। রিতিকার সাথে বিয়ে করে সুখে সংসার কাটাচ্ছেন রোহিত শর্মা। আজ তাদের বিবাহবার্ষিকী। আজকের এই প্রতিবেদনেই জেনে নিন রোহিত ও রিতিকার মিষ্টি প্রেমের গল্প সমন্ধে।

Advertisement

Advertisement

২০১৫ সালের এই দিনে রিতিকা সচদেহকে বিয়ে করেছিলেন রোহিত। ৬ বছর পরস্পরকে ডেট করার পর দুজনেই বিয়ে করেন। রিতিকা একটি স্পোর্টস এবং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতে ম্যানেজার ছিলেন। তখন থেকে দুজনের ভালো বন্ধুত্ব ছিল। রিতিকা হলেন অভিনেতা সুহেল খানের স্ত্রী সীমা সচদেহ খানের বোন। এই রিতিকাকে দেখতে খুবই সুন্দরী। সে সৌন্দর্যের নিরিখে ক্লিন বোল্ড করতে পারেন বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকেও।

Recent Posts