রকি ভাইয়ের স্ত্রী অপ্সরার মতো সুন্দরী, হটনেস ও ফিটনেস বড় বড় অভিনেত্রীদের পিছনে ফেলেছে, দেখুন তাঁর সুন্দর ছবি

Advertisement

Advertisement

বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবিগুলির পাশাপাশি তারকারাও যে বেশ পরিচিত সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। ঐ ইন্ডাস্ট্রির প্রায় সমস্ত তারকারাই এখন মিডিয়ার পাতায় কোন না কোন কারণে চর্চিত হন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেতা যশ এই মুহূর্তে চর্চিত হচ্ছেন, তবে নিজের কাজের সূত্র ধরে নয় নিজের স্ত্রী রাধিকা পন্ডিতের সূত্র ধরেই আপাতত অভিনেতা মিডিয়ার পাতায় একাংশের মাঝে চর্চার আলো কেড়েছেন।

Advertisement

এই মুহূর্তে মিডিয়ার পাতায় একটি ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে অভিনেতাকে তার স্ত্রী ও দুই সন্তানের সাথে পুজো করতে দেখা গিয়েছে। বর্তমানে মিডিয়ার পাতায় এই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই নিজের সৌন্দর্য ও ফিটনেসের জন্য চর্চিত হচ্ছেন রাধিকা পণ্ডিত। দুই সন্তানের মা হওয়ার পরেও তার রূপের দাপট কমেনি এতটুকুও। উল্লেখ্য দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত অভিনেত্রী রাধিকা। একসাথে স্ক্রিন শেয়ারও করেছেন তারা। একাধিক ছবিতে কাজও করেছেন একে অপরের বিপরীতে। সেই থেকেই সম্পর্কে জড়িয়ে ছিলেন রাধিকা ও যশ। এরপর ২০১৬ সালের ৯’ই ডিসেম্বর একে অপরের সাথে সাত পাক ঘোরেন, নেন জীবন কাটানোর সিদ্ধান্ত।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেতার স্ত্রীয়ের এই ছবি ভাইরাল হওয়ার পর থেকে একাংশের মত, বলিউডের একাধিক ডিভাকে টেক্কা দিতে পারেন রাধিকা। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি, সেকথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো স্ত্রী ও মাও। তার ঝলক অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে। আপাতত, নিজের সংসার ও ছেলে-মেয়েকে নিয়েই ব্যস্ত তিনি।

Advertisement