চল্লিশে পা অভিনেত্রীর, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে ভাইরাল হলেন রিয়া সেন, দেখুন অভিনেত্রীর হট ছবি

Advertisement

Advertisement

অভিনেত্রী রিয়া সেন (Riya sen) মানেই একরাশ হটনেস। কেরিয়ারের শুরু থেকেই রিয়া বোল্ড দৃশ্যে যথেষ্ট সাহসী ছিলেন। এমনকি রিয়া আন্ডারওয়াটার বোল্ড সিন-এও অভিনয় করেছেন। এহেন রিয়া গত 24 শে জানুয়ারি চল্লিশ বছর বয়সে পা রাখলেন। কিন্তু রিয়াকে দেখে এখনও বোঝার উপায় নেই, ‘সি ইজ টার্নিং ফর্টি’। তিনি এখনও আগের মতোই আবেদনময়ী। নিজের জন্মদিনে রিয়া সোশ্যাল মিডিয়ায় নিজের কয়েকটি হট ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, বয়স শুধুমাত্র একটি সংখ্যা ছাড়া আর কিছুই নয়। ছবিগুলিতে রিয়াকে ডিপ নেক পোশাকে দেখা যাচ্ছে। একটি ছবিতে লাল রঙের পোশাকে নজর কেড়েছেন রিয়া। রিয়ার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

মাত্র দশ বছর বয়সেই অভিনয় জগতে পা রেখেছিলেন মুনমুন সেন (Munmun sen)-এর কন্যা ও মহানায়িকা সুচিত্রা সেন (Suchitra sen)-এর নাতনি রিয়া। তবে ফাল্গুনী পাঠক (Falguni pathak)-এর মিউজিক ভিডিও ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’-র মাধ্যমে নজরে এসেছিলেন রিয়া। মিউজিক ভিডিওয় রিয়ার সাহসী লেহেঙ্গা চোলি দর্শকদের অবাক করেছিল। এরপর রিয়া কয়েকটি হিন্দি ফিল্মে অভিনয় করেন। এছাড়াও বেশ কয়েকটি দক্ষিণী ফিল্মেও অভিনয় করেছেন তিনি। তবে ঋতুপর্ণ ঘোষ (Rituporno Ghosh) পরিচালিত ‘নৌকাডুবি’ রিয়াকে শক্তিশালী অভিনেত্রীর তকমা দেয়। কিন্তু তবু রিয়ার অভিনয় টলিউড ইন্ডাস্ট্রির পরিচালকরা ঠিকমতো ব্যবহার করতে পারেননি।

Advertisement

একসময় অভিনেতা অক্ষয় খান্না (Akshay khanna)-এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রিয়া। কিন্তু মা মুনমুন সেনের আপত্তির কারণে এই সম্পর্ক থেকে সরে আসেন তিনি। রিয়ার বিয়ের ক্ষেত্রে পারিবারিক মতামতও ভীষণভাবে জরুরী ছিল। রিয়ার বংশকৌলিন‍্য তার মূল কারণ। মায়ের দিক থেকে রিয়া সুচিত্রা সেনের নাতনী এবং বাবা ভরত দেববর্মা (Bharat Devvarma)-এর দিক থেকে রিয়া মহারানী গায়ত্রী দেবী (Gayatri Devi)- এর নাতনী। সুতরাং রিয়া বহুদিন সিঙ্গল ছিলেন।

Advertisement

পরবর্তীকালে ফটোগ্রাফার শিবম তিওয়ারী (Shibam tiwari)-কে বিয়ে করেন রিয়া। মুনমুন সেনের বাড়ির ছাদে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন শিবম ও রিয়া। রিয়া ও শিবম প্রায়ই বেরিয়ে পড়েন ট্র‍্যাভেল করতে। আপাতত রিয়ার হাতে কিছু ওয়েব সিরিজের কাজ রয়েছে। তবে সেগুলির শুটিং কবে শুরু হবে, তা এখনও জানা যায়নি।

Recent Posts