বিকিনি পরে হট লুকে বাঙালি অভিনেত্রী ঋতুপর্না সেনগুপ্ত

Advertisement

Advertisement

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রির ভিত বলা চলে এই অভিনেত্রীকে। টলিউড কুইন খ্যাত ঋতুপর্না সেনগুপ্ত সিনেদুনিয়ার এক বিরাট নক্ষত্র। আশি ও নব্বইয়ের দশকে নিজের অভিনয় ও সৌন্দর্যে মুগ্ধ করেন সকল দর্শকদের এবং বর্তমানেও সেই যাত্রা অব্যাহত। তিনি এখন সবার প্রিয় ঋতুদি নামেই টলিপাড়ায় বিরাজিত। উত্তম সুচিত্রা পরবর্তী হিট জুটিগুলির মধ্যে প্রসেনজিৎ-ঋতুপর্না ছিলেন অন্যতম। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে বেঞ্চমার্ক সেট করে জনপ্রিয়তার শীর্ষে উঠে আসেন এই যুগল। যদিও মাঝে বেশ কিছুবছর এদের একসঙ্গে আর দেখা যায়নি।

Advertisement

এই হারিয়ে যাওয়া সুপারহিট জুটি আবারো একত্রিত হয় পরিচালকদ্বয় শিবপ্রসাদ-নন্দিতা জুটির হাত ধরে ‘প্রাক্তন’ ছবির মাধ্যমে এবং বলাইবাহুল্য ‘অলটাইম ব্লকবাস্টার’ এর ভার্ডিক্ট পায় এই ছবিটি। ‘প্রাক্তন’, ‘বেলা শেষে’, ‘দৃষ্টিকোন’, ‘মুখার্জীদার বউ’ প্রভৃতি ঋতুপর্নার বর্তমানের সেরাগুলির অন্যতম।

Advertisement

আরও পড়ুন : বোল্ড লুকে দর্শকদের মন কাড়লেন মধুমিতা, ভাইরাল সেই ছবি

Advertisement

অভিনয়ের পাশাপাশি সোশাল মিডিয়ায় রয়েছেন তিনি যেখানে নিয়মিত ছবিও পোস্ট করে থাকেন, কাজেই তারকার অনুরাগীর সংখ্যাও বেশ বড়সড়। সাম্প্রতিক একটি ছবিতে ঋতুপর্নাকে দেখা গেল বিকিনি লুকে। পুলসাইটে স্যুইমিং কসটিউম পরিহিত একটি ছবি শেয়ার করলেন তিনি। টলি সুন্দরীর ছবিটি স্বাভাবিক ভাবেই উষদুষ্ণ উত্তেজনার সৃষ্টি করেছে দর্শকমহলে। বর্তমানে আসন্ন অনেকগুলি প্রজেক্টের শ্যুটিং এ তিনি চরম ব্যস্ত। ওনার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাইম অ্যান্ড লাইট’। ঋতুপর্না সেনগুপ্তের বিকিনি লুকের ছবিখানির মূল পোস্টটি নীচে রইল আপনার অপেক্ষায়।